ঢাকা     বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২১ ১৪২৯ ||  ০৯ রবিউল আউয়াল ১৪১৪

দেশে দুঃশাসন চলছে: টেপা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ৯ আগস্ট ২০২২  
দেশে দুঃশাসন চলছে: টেপা

দেশে দুঃশাসন চলছে, এ অভিযোগ করে সরকারের বিরুদ্ধে জনগণকে জেগে ওঠার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস‌্য ও বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাইদুর রহমান টেপা।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে রাজধানীর খিলগাঁও বিশ্ব রোডে যুব সংহতির খিলগাঁও থানা কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সরকারের সমালোচনা করে সাইদুর রহমান টেপা বলেন, ‘দ্রব‌্যমূল্যের ঊর্ধ্বগতিতে এমনিতে মানুষ দিশেহারা। তার মধ্যে জ্বালানি তেলের দাম বাড়িয়ে মানুষকে পরিবার নিয়ে পথে নামিয়ে দিয়েছে। সরকারের লুটপাট ও দুঃশাসনের কারণে দেশের আজ এ অবস্থা। এ অবস্থা থেকে মানুষকে মুক্তি দিতেই আমরা সৎ রাজনীতিক জিএম কাদেরের নেতৃত্বে মাঠে নেমেছি। সরকারের দুঃশাসন রুখতে হবে। মানুষকে বাঁচাতে হবে। বিএনপি সারের জন‌্য গুলি করে মানুষ মেরেছে, আর শেখ হাসিনা সরকার মানুষের ঘুম হারাম করে দিয়েছে। খুন, গুম, নির্যাতন চলছে। যা গুলি করে মারার চেয়ে কম নয়। শেষ বয়সে শপথ করছি, মানুষকে মুক্ত না করে আমরা ঘরে ফিরব না।’

যুব সংহতির ঢাকা মহানগর দক্ষিণ কমিটির সদস্য সচিব শেখ সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব‌্য রাখেন— অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঞা, জহিরুল ইসলাম জহির, জহিরুল আলম রুবেল, সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, বেলাল হসেন, যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন, মিজানুর রহমান, এম এ সোবহান, আবু সাদেক সরদার বাদল, হেলাল উদ্দিন, নজরুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য আরিফুর রহমান রুবেল, যুব সংহতির ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আবু সাইদ, মুখলেছুর রহমান বস্তু প্রমুখ।

নঈমুদ্দীন/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়