ঢাকা     শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৯

বিএনপি-জাপার এমপিদের পদত্যাগের আহ্বান ববি হাজ্জাজের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ১ অক্টোবর ২০২২  
বিএনপি-জাপার এমপিদের পদত্যাগের আহ্বান ববি হাজ্জাজের

দে‌শ ও জা‌তির স্বার্থে জাতীয় সংসদ থেকে বিএনপি এবং জাতীয় পার্টির এমপিদের পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম’র চেয়ারম্যান ববি হাজ্জাজ।

শনিবার (১ অক্টোবর) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সেমিনার হলে আয়োজিত দলের ২য় যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান তিনি।

ববি হাজ্জাজ বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের দুই দিন পরপর নতুন নাটক শুরু করেন। দলের ভেতরেও তার নেতৃত্ব নিয়ে বিতর্ক রয়েছে। গত সংসদের মত বর্তমান মেয়াদেও বিরোধী দল হিসাবে সরকারের খায়েশ পূরণ করে যাচ্ছে তার দল জাতীয় পার্টি। এখন তারা সরকারবিরোধী হওয়ার নতুন নাটক করছে। অন্যদিকে বিএনপি রাজপথে প্রতিনিয়ত সরকার পতনের হুমকি দিলেও সংসদে তাদের এমপিরা এখন পর্যন্ত এই নৈশভোটের সংসদকে বৈধতা দিয়ে যাচ্ছে। আমরা অবিলম্বে জাতীয় সংসদ থেকে বিএনপি-জাপার এমপিদের পদত্যাগের আহ্বান জানাচ্ছি। এছাড়া জনগণকে আপনারা সাথে পাবেন না।

এরআগে, সারাদেশ থেকে আগত এনডিএম’র অঙ্গসংগঠন যুব আন্দোলনের সহস্রাধিক নেতাকর্মীর উপস্থিতিতে বেলুন এবং কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন এনডিএম’র যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব হুমায়ুন পারভেজ খান।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এনডিএম’র সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, বিভাগীয় সম্পাদক অ্যাড. সাইফুদ্দিন খালেদ, মো. শাহাদাত হোসেনসহ দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি এবং সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ। সম্মেলন শেষে আদনান সানিকে সভাপতি এবং মিঠু আলিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে যুব আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

নঈমুদ্দীন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়