ঢাকা     বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯

আহত জাপা নেতাকে দেখতে হাসপাতালে শীর্ষনেতারা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ২ অক্টোবর ২০২২  
আহত জাপা নেতাকে দেখতে হাসপাতালে শীর্ষনেতারা

ছবি: সংগৃহীত

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা জাপার সভাপ‌তি শফিকুল ইসলামকে দেখতে গে‌ছেন পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নুসহ দল‌টির নেতারা।

রোববার (২ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে যান জাপা নেতারা। এসময় তারা শ‌ফিকু‌লের স‌ঙ্গে কিছুক্ষণ সময় কাটান। তার চিকিৎসার খোঁজখবর নেন। ব‌্যক্তিগতভা‌বে শ‌ফিকুলের হা‌তে নগদ অর্থ সহায়তা তু‌লে দেন দল‌টির কো-চেয়ারম‌্যান এবিএম রুহুল আমিন হাওলাদার।

তি‌নি ব‌লেন, জাতীয় পার্টি নেতা শফিকুল ইসলামের ওপর যেভা‌বে হামলা করা হ‌য়ে‌ছে; তা নৃশংস ও অমান‌বিক। এমন বর্বরো‌চিত হামলা কখনই মেনে নেওয়া যায় না। হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নিতে হবে। প্রতিটি সন্ত্রাসী হামলার বিচার করতে হবে। কারণ, বিচার না হ‌লে সন্ত্রাসী কর্মকাণ্ড বাড়‌তে থাক‌বে।

হাওলাদার ব‌লেন, শফিকুলের অপরাধ, সে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়েছে। তাকে কুপিয়ে শরীর থেকে পা বিচ্ছিন্ন করে ফেলা হ‌য়ে‌ছে। পেট ও গলায় রাম দা দিয়ে কুপিয়ে তার মৃত্যু নিশ্চিত করতে চেয়েছিল সন্ত্রাসীরা। এমন ঘটনার পর এখনও সন্ত্রাসীরা গ্রেপ্তার হয়নি।

এসময় দ‌লের প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসি‌ডিয়াম সদস‌্য ও মহানগর উত্তর সভাপ‌তি শফিকুল ইসলাম সেন্টু, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, কেন্দ্রীয় নেতা গোলাম মোস্তফা, দ্বীন ইসলামসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নঈমুদ্দীন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়