ঢাকা     সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে: জাপা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৮, ৩ অক্টোবর ২০২২  
ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে: জাপা

জাতীয় পা‌র্টির বিরুদ্ধে ষড়যন্ত্র চল‌ছে মন্তব‌্য ক‌রে ঐক্যবদ্ধভাবে সেই ষড়যন্ত্র মোকা‌বিলায় নেতাকর্মী‌দের আহ্বান জা‌নি‌য়ে‌ছেন দল‌টির সি‌নিয়র নেতারা।

সোমবার (৩ অক্টোবর) বিকেলে রাজধানীর খিলগাঁও তালতলায় জাতীয় যুব মহিলা পার্টি আ‌য়ো‌জিত কর্মীসভায় তারা এ আহ্বান জানান।

যুব মহিলা পার্টির নেত্রী বিথি জাহানের সভাপতিত্বে কর্মীসভায় প্রধান বক্তা ছি‌লেন চেয়ারম্যানের উপদেষ্টা ও সংগঠনের আহবায়ক নাজনীন সুলতানা।

আমন্ত্রিত অতিথি ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, জহিরুল ইসলাম জহির, উপদেষ্টা হারুন-অর রশিদ, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন।

যুব ম‌হিলা পা‌র্টির আহ্বায়ক নাজনীন সুলতানা ব‌লেন, দে‌শে অর্থনৈতিক সংকটের সাথে গভীর রাজনৈতিক সংকট চল‌ছে। এ থে‌কে মানুষ মু‌ক্তি চায়। রাজনী‌তি‌তে ক্লিন ইমেজের অধিকারী জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি সেই সঙ্কট থে‌কে মু‌ক্তি দিতে দেশ ও জনগণের স্বার্থে মাঠে নেমেছে। জনগণ‌কে মু‌ক্তি না দেওয়া পর্যন্ত রাজপথে থাকবে জাতীয় পার্টি। কিন্তু এ যাত্রা যাতে সফল না হয় সেজন্য দলের ভেতর ও বাহিরে ষড়যন্ত্র চলছে। সেই ষড়যন্ত্র সম্পর্কে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। ঐক্যবদ্ধভাবে সেটি মোকাবিলা করতে হবে।

দ‌লের প্রেসি‌ডিয়াম সদস‌্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া ব‌লেন, দেশের জনগণের প্রত্যাশা পূরণে আওয়ামী লীগ ও বিএনপি ব্যর্থ হয়েছে। তাই মানুষ নয় বছ‌র রাষ্ট্র প‌রিচালনায় সফল রাজ‌নৈ‌তিক দল জাতীয় পা‌র্টির দি‌কে তা‌কি‌য়ে আছে।

তি‌নি ব‌লেন, একটি দল ক্ষমতাকে কুক্ষিগত করে রাখতে আরেকটি দল ক্ষমতায় আসতে রাজনী‌তি কর‌ছে। তারা শুধু ক্ষমতার রাজনী‌তি ক‌রে। আর আমরা দে‌শের সফল রাজনী‌তিক জিএম কা‌দেরের নেতৃ‌ত্বে দেশ ও জা‌তির কল‌্যা‌ণেই রাজনী‌তি ক‌রি। তি‌নি যুব ম‌হিলা কর্মী‌দের ঘ‌রে ঘ‌রে গি‌য়ে মা-বোন‌দের বি‌শেষ ক‌রে তরুণী‌দের জাতীয় পা‌র্টির পতাকাত‌লে ঐক্যবদ্ধ করার আহ্বান জানান।

কর্মীসভায় বক্তব‌্য রা‌খেন যুব মহিলা পার্টির কেন্দ্রীয় নেত্রী মাহমুদা রহমান মুন্নি, তাসলিমা গিয়াস, শায়কা হক, ইলোরা ইয়াসমিন, আফসানা ইয়াসমিন শান্তনু, শম্পা ফেরদৌস প্রমুখ।

নঈমুদ্দীন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়