ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিরোধীদলীয় নেতাকে নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে: রাজু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৭, ৩০ অক্টোবর ২০২২  
বিরোধীদলীয় নেতাকে নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে: রাজু

জাতীয় পার্টির ১০ম সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইকবাল হোসেন রাজু বলেছেন, কয়েকদিন ধরে একটি চক্র সংবাদ মাধ্যমে বিরোধীদলীয় নেতা, উপনেতা ও চিফ হুইপ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন। যারা এসব করছে, তারা একটি বিশেষ গোষ্ঠীকে ক্ষমতায় বসানোর চক্রান্তে নেমেছে। একটি নির্বাচিত সরকারকে বেকায়দায় ফেলতে নানা ষড়যন্ত্র করছে এই সুবিধাবাদী চক্র। তাদের প্রতিহত করতে হবে।

রোববার (৩০ অক্টোবর) সন্ধ‌্যায় রাজধানীতে পার্টির কার্যালয়ে এরশাদ মুক্তি আন্দোলনে নিহত প্রথম শহীদ রবিউল ইসলাম রবির স্মরণসভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব আবু সাঈদ লিয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি ও জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু।

টিটু বলেন, আজকের এইদিন আমাদের জন্য স্মরণীয় ও শোকের। পল্লীবন্ধু এরশাদ মুক্তি আন্দোলনের উত্তাল সেই দিন পুলিশের প্রতিরোধ ভেঙে রবি যখন রাজপথে লড়াই করছেন, তখন ঘাতকের বুলেট কেড়ে নেয় তার প্রাণ। 

তিনি বলেন, রবির স্মৃতির কথা যারা ভুলে গেছেন বা যারা এরশাদ মুক্তি আন্দোলনে অংশ নেননি, তারাই আজ পল্লীবন্ধু ও তার আদর্শ মুছে ফেলে স্বস্বীকৃত রাজনীতি দিয়ে জাতীয় পার্টিকে ধ্বংস করে দিতে চায়। 

তিনি বলেন, এরশাদ মুক্তি আন্দোলনের একজন সৈনিক বেঁচে থাকতে সুবিধাবাদীদের সেই ষড়যন্ত্র সফল হতে দেবে না।

এ সময় উপস্থিত ছিলেন শেখ রুনা, মো. কামাল হোসেন, আজমল হোসেন জিতু, মজিবুর রহমান মুজিব, আব্দুল কাদের জুয়েল সরকার, অ্যাডভোকেট এমদাদুল হক, তৌহিদুর রহমান, কৃষিবিদ ঈশা জাকারিয়া ভূইয়া ও ছাত্র সমাজ নেতা আবুল হাসনাত।

/নঈমুদ্দীন/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়