ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জাপার যুগ্ম আহ্বায়ক মামুনের সঙ্গে ঢাবি নেতাদের মতবিনিময়

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪১, ৩ নভেম্বর ২০২২  
জাপার যুগ্ম আহ্বায়ক মামুনের সঙ্গে ঢাবি নেতাদের মতবিনিময়

এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান ও জাতীয় পার্টির ১০ম জাতীয় সম্মেলনের যুগ্ম আহ্বায়ক এবং পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদের সঙ্গে মতবিনিময় করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় জাতীয় ছাত্র সমাজ নেতারা। এতে নেতৃত্ব দেন ঢাকা বিশ্ববিদ্যালয় জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব আবু সাঈদ লিয়ন।

বৃহস্পতিবার রাজধানী সেগুনবাগিচায় কাজী মামুনের ব্যবসায়ীক অফিসে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জাপার ১০ম জাতীয় সম্মেলনের যুগ্ম আহ্বায়ক ও জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি খন্দকার মনিরুজ্জামান টিটু। এ সময় ঢাবি ছাত্র সমাজ নেতারা আগামী দিনে পার্টিকে তরুণ নেতৃত্বের মাধ্যমে ক্ষমতায় নিতে যেতে সারাদেশে বাস্তব কর্মকাণ্ড পরিচালনার তাগিদ দেন। 

তারা বলেন, আগামী দিনের অহঙ্কার  পল্লীবন্ধুপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদই হলেন সেই কাঙ্খিত নেতা, যাকে নিয়ে এগিয়ে যাবে তরুণ প্রজন্ম। আর তার রানিংমেট হবেন জাতীয় পার্টির রাজনীতির সিংহপুরুষ কাজী মামুনুর রশীদ। ৯০ এর পর জাতীয় ছাত্র সমাজের প্রতিষ্ঠাতা সভাপতি, এরশাদ মুক্তি আন্দোলনের লড়াকু সৈনিক মনিরুজ্জামান টিটুই হবেন নতুন প্রজন্মকে এগিয়ে নেওয়ার হাতিয়ার। তার হাত ধরেই জাতীয় ছাত্র সমাজ সারাদেশে সত্যিকার অর্থে পল্লীবন্ধুর আদর্শের ছাত্র সংগঠন প্রতিষ্ঠাতা করবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাপা নেতা এমএ জাহের, নজরুল ইসলাম, শেখ রুনা, ছাত্র সমাজের সমন্বয়ক ও যুবনেতা হাসান মাহমুদ শামীম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সমাজ নেতা আব্দুস সালাম খান, রাহুল দেব বর্মন, মো. মমিন, শওকত আলী, নুর মোহাম্মদ শেখ, ঢাকা কলেজ ছাত্র সমাজের রিপন মাহমুদ ও রুবেল ইসলাম।

/নঈমুদ্দীন/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়