ঢাকা     মঙ্গলবার   ১২ ডিসেম্বর ২০২৩ ||  অগ্রহায়ণ ২৭ ১৪৩০

বাসায় ককটেল নিক্ষেপকারীদের পালাতে সাহায্য করেছে পুলিশ: আফরোজা আব্বাস

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ২১ নভেম্বর ২০২৩   আপডেট: ১৬:৩৫, ২১ নভেম্বর ২০২৩
বাসায় ককটেল নিক্ষেপকারীদের পালাতে সাহায্য করেছে পুলিশ: আফরোজা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসায় মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ৮ টার দিকে ককটেল নিক্ষেপ করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার স্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস। তিনি আরও অভিযোগ করেছেন, ককটেল নিক্ষেপকারী হেলমেট পরা দুজনকে পালিয়ে যেতে সহায়তা করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর শাহজাহানপুরের নিজ বাসায় সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন আফরোজা আব্বাস। 

তিনি বলেন, বাসার দারোয়ান বলেছে, কালো পোশাক ও হেলমেট পরা দুই ব্যক্তি ককটেল হামলা করেছে। তারা একই মোটরসাইকেলে ছিল। আমাদের বাসার বাইরে পুলিশের তিন থেকে চারটি মোটরসাইকেল ছিল। হামলাকারীদের ধরার জন্য দারোয়ান পুলিশদের বলেছে। পুলিশ তাদের না ধরে উল্টো পালিয়ে যেতে সাহায্য করেছে।

সরকার দলীয় লোকজনই বাসায় ককটেল নিক্ষেপ করেছে, এ দাবি করে আফরোজা আব্বাস বলেন, এর আগেও আমাদের বাসায় হামলা হয়েছে, এখনো হচ্ছে। আমি পুলিশকে বলেছি, হামলাকারীদের না ধরে ওদের প্রশ্রয় দিচ্ছেন আপনারা। ওদের সামনে থাকেন আপনারা, পেছনে থাকেন আপনারা। আজকে যারা হামলা করল, তারা অবশ্যই সরকার দলীয় লোক। প্রশাসনের সহায়তায় এ হামলা করেছে।

গতকাল সোমবার সারা রাত বাসার আশপাশে ছাত্রলীগ-যুবলীগের লোকজন ঘোরাঘুরি করেছে বলেও অভিযোগ করেছেন আফরোজা আব্বাস। তিনি বলেন, সিসি ক্যামেরায় সব প্রমাণ আছে। সিসি ক্যামেরা বাসায় আছে, রাস্তাতেও আছে। কিন্তু, এটার জন্য পুলিশ হয়ত ছাত্রদল-যুবদলের ছেলেদেরই দায়ী করবে।

এ ঘটনায় কোনো আইনি পদক্ষেপ নেবেন কি না, জানতে চাইলে আফরোজা আব্বাস বলেন, হামলাকারীদের ধরতে না পারলে, আমাদের নিরাপত্তা দিতে না পারলে পুলিশের বিরুদ্ধে মামলা করব। তবে, পুলিশ তো মামলা নেয় না। এর আগের হামলার ঘটনায় তারা মামলা নেয়নি। আদালতও মামলা নেয়নি। এই সরকার থাকলে কোনো দিন ন্যায়বিচার পাওয়া যাবে না।

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়