Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৩ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৮ ১৪২৭ ||  ১৭ রজব ১৪৪২

চট্টগ্রামে বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ ঘিরে কঠোর নিরাপত্তা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৭, ১৭ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:০২, ১৮ জানুয়ারি ২০২১
চট্টগ্রামে বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ ঘিরে কঠোর নিরাপত্তা

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ক্রিকেট খেলা ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

রোববার (১৭ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামশহরের দামপাড়াস্থ চট্টগ্রাম নগর পুলিশের সদর দপ্তরে নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে সাংবাদিকদের ব্রিফ করে পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। 

এর আগে একই সম্মেলন কক্ষে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ-ওয়েজ ইন্ডিজ ক্রিকেট সিরিজ-২০২১ (পাওয়ারড বাই ওয়ালটন)’ টুর্নামেন্ট উপলক্ষে র‌্যাব, বিজিবির কর্মকর্তাদের বিভিন্ন সংস্থার অংশগ্রহণে নিরাপত্তা সমন্বয়সভা অনুষ্ঠিত হয়।

সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, চট্টগ্রামে টেস্ট ও ওয়ানডে সিরিজ উপলক্ষে ক্রিকেটারদের জন্য সর্বোচ্চ নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। ক্রিকেটারদের চট্টগ্রামে আগমনের পর থেকে স্টেডিয়ামে আসা-যাওয়াসহ প্রতিটি ক্ষেত্রে তিন স্তরের নিরাপত্তা থাকবে সিএমপির পক্ষ থেকে। পুলিশের পাশাপাশি, র‌্যাব, গোয়েন্দা পুলিশ, বিশেষায়িত সোয়াত টিম, কাউন্টার টেরোরিজম ইউনিট এই নিরাপত্তা নিশ্চিত করবে।  

পুলিশ কমিশনার জানান, কোভিড-১৯ পরিস্থিতির কারণে এবার দর্শকশূন্য মাঠে খেলা হবে। ক্রিকেটার ও ম্যাচ অফিসিয়াল ছাড়া কেউ স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে না। নিরাপত্তা ব্যবস্থার কারণে যেসব পুলিশ বা আইনশৃংখলা বাহিনীর সদস্যদের ক্রিকেটারদের তিন ফুটের কাছাকাছি যেতে হতে পারে, তাদের কোভিড-১৯ পরীক্ষাসহ অন্যান্য সব ব্যবস্থা নেওয়া হয়েছে। 

তৃতীয় ওয়ানডে এবং প্রথম টেস্ট খেলার জন্য ২৪ জানুয়ারি চট্টগ্রামে পৌঁছাবেন দুই দেশের ক্রিকেটাররা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে যথাক্রমে ২৫ জানুয়ারি এবং ৩-৭ ফেব্রুয়ারি খেলা অনুষ্ঠিত হবে। ১১ ফেব্রুয়ারি দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে ঢাকায়।

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়