ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

১০ হাজার মানুষ পেলো ঈদের নতুন পোশাক

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ১০ মে ২০২১   আপডেট: ১৩:২৫, ১০ মে ২০২১
১০ হাজার মানুষ পেলো ঈদের নতুন পোশাক

কুষ্টিয়ার মিরপুরে করোনাকালীন কর্মহীন হয়ে পড়া ১০ হাজার নারী-পুরুষকে ঈদ উপহার হিসেবে নতুন পোশাক দেওয়া হয়েছে। 

অসহায় মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রতিবছরের ন্যায় এবারও কুষ্টিয়ার মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন ব্যক্তিগত উদ্যোগে এ নতুন পোশাক উপহার দেন।

সোমবার (১০ মে) সকাল ৯টায় মিরপুর উপজেলার আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে এই উপহারসামগ্রী বিতরণের উদ্বোধন করেন কামারুল আরেফিনের মা আলহাজ্ব খোদেজা বেগম।

উপহারের মধ্যে ছিল ৮ হাজার ৪০০ পিস শাড়ি, ১ হাজার পিস লুঙ্গি ও ৬ হাজার ৫০ পিস পাঞ্জাবি।

এসময় উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিনের সহধর্মীনি শামসুন্নাহার শেফালি আরেফিন, সদরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাজেদুর আলম বাচ্চু, সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক, আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা, ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতাহার আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য সামসুল আরেফিন অমূল্য, আমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম আজম।

কামারুল আরেফিন বলেন, ‘ঈদের খুশি ভাগাভাগি করে নেওয়াটাই সবচেয় বড় আনন্দের বিষয়। আমি চাই সর্বদা অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াতে ও তাদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে। অসহায় মানুষ শাড়ি, লুঙ্গি এবং পাঞ্জাবি পাওয়ার পরে তাদের খুশিটাই আমার কাছে সবচেয়ে দামি।’

তিনি আরও বলেন, ‘সমাজের বিত্তবানদের এসব অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানো উচিৎ।’

কুষ্টিয়া/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়