Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৪ রবিউস সানি ১৪৪৩

ডিজিটাল মার্কেটিংয়ে অনন্য নাম বিজয় বি কে 

সাজেদুর আবেদীন শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ২৩ নভেম্বর ২০২১  
ডিজিটাল মার্কেটিংয়ে অনন্য নাম বিজয় বি কে 

বিজয় বি কে লিমিটেড। ডিজিটাল মার্কেটিংয়ে খুবই পরিচিত একটি নাম। এটি সম্প্রতি অনলাইন ডিজিটাল মার্কেটিং সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে জনপ্রিয়তা লাভ করেছে। প্রতিষ্ঠা করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র বিজয় বি কে। 

পরিচালক বিজয় বি কে একজন সংগীতজ্ঞ এবং লেখক। তিনি ১৯৯৫ সালের ১২ জুন নরসিংদী জেলায় জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি রাজধানীর ধানমণ্ডিতে থাকেন। বাবা তপন বনিক একজন ইঞ্জিনিয়ার। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র ছিলেন। মা গৌরী বনিক স্কুল শিক্ষক। দুই ভাইয়ের মধ্যে বিজয়ই বড়। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পপুলেশন সায়েন্সে ২০১৯ সালে স্নাতক পাস করেন।

তিনি বলেন, ‘আমার প্রতিষ্ঠান বিজয় বি কে লিমিটেডের যাত্রা ২০২১ সালে। এটি মূলত একটি জনসংযোগ এবং বিপণন সংস্থা। মিডিয়া প্লেসমেন্ট, ব্যক্তিগত ব্র্যান্ডিং এবং বিপণন কৌশল বিশেষজ্ঞ হিসেবে কাজ করে। বিজয় বি কে লিমিটেড শীর্ষ উদ্যোক্তা, প্রভাবশালী এবং প্রতিষ্ঠিত কোম্পানিগুলোর সাথে তাদের মিডিয়া উপস্থিতি বাড়াতে, শক্তিশালী ব্র্যান্ডের বিশ্বাসযোগ্যতা তৈরি করতে এবং তাদের ব্যবসাকে বাড়িয়ে তুলতে কাজ করে যাচ্ছে।’

বিজয় বি কে খুবই অল্প সময়ের মধ্যেই ডিজিটাল মার্কেটিংয়ের পাশাপাশি মিউজিক ইন্ডাস্ট্রিতে অনেক জনপ্রিয়তা অর্জন করেছেন। ছোটবেলা থেকেই গানের প্রতি ছিল তার অন্য রকম আকর্ষণ। বাবা ছিলেন বিজয়ের অনুপ্রেরণা। সোহেল রাজের পরিচালনায় বিজয় বি কে এর কনসেপ্টে জনি খন্দকারের একটি জনপ্রিয় মিউজিক ভিডিও ‘পরান বন্ধু’ যা অনলাইনে ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করে। এর মাধ্যমে বিজয় বি কে কনসেপ্ট ক্রিয়েটর হিসেবেও জনপ্রিয়তা অর্জন করেন। 

এদিকে তিনি একাধারে লিখে চলেছেন। তার প্রকাশিত বইগুলো পাঠক মহলে বেশ সমাদৃত হয়েছে। এপর্যন্ত তার মোট ৩টি বই প্রকাশ পেয়েছে। বইগুলো হলো- ইন্সট্রুমেন্টাল সফট, রক্তাক্ত কালো গোলাপ ও ব্যাকগ্রাউন্ড অব ইয়ং লিভিং মিউজিশিয়ান। প্রকাশিত বইগুলোর মধ্য অন্যতম একটি হচ্ছে- ‘ইন্সট্রুমেন্টাল সফট’। বইটি সংগীতের ওপর একটি স্বতন্ত্র লেখা। বইটি পড়ে পাঠক সংগীতের খুব সূক্ষ্ম সূক্ষ্ম বিষয়ে ধারণা নিতে পারবেন।

তিনি বলেন, ‘আমি ভালো করেই জানি একজন সৎ ও সঠিক মানুষ হতে হলে জীবনে অনেক সংগ্রাম করতে হবে। আমার সমস্ত সংগ্রামকে ইতিবাচকভাবে নিয়েছি। সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করেছি। নিজেকে একটি ভালো সংস্করণ করার জন্য সমস্ত সংগ্রাম থেকে অনেক কিছু শিখেছি এবং নিজের প্রতিষ্ঠান, লেখালেখি ও সংগীত নিয়ে এগিয়ে যাচ্ছি।’

লেখক: ফিচার লেখক ও গণমাধ্যমকর্মী।

/মাহি/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়