ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বগুড়ায় ডিবি পুলিশ পরিচয়ে যুবককে অপহরণ করে হত‌্যার চেষ্টা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৪, ২২ নভেম্বর ২০২০  
বগুড়ায় ডিবি পুলিশ পরিচয়ে যুবককে অপহরণ করে হত‌্যার চেষ্টা

বগুড়ার নন্দীগ্রামের একটি শশ্মান থেকে হাফেজ সিরাজুল ইসলাম নামের এক যুবককে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার কুচাইগাড়ি শ্মশান থেকে তাকে উদ্ধার করা হয়। সিরাজুল সোনাতলা উপজেলার শালিখা পশ্চিমপাড়া গ্রামের বাচ্চু বেপারীর ছেলে।

এর আগে বিকেলে বগুড়া শহর থেকে অজ্ঞাত দুই ব‌্যক্তি ডিবি পুলিশের পরিচয় দিয়ে তাকে আটক করে অপহরণ করে। জানা গেছে, সিরাজুল বগুড়া শহরের কানছগাড়ি এলাকায় ফাতেমা ফিজিওথেরাপী সেন্টারে ম্যানেজার হিসেবে কর্মরত।

শনিবার বিকেল ৪টায় তিনি কর্মস্থল থেকে বাহিরে বের হন। এ সময় অজ্ঞাত দুই ব্যক্তি নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয়ে সিরাজুলকে আটক করে একটি সিএনজি চালিত অটোরিক্সায় উঠায়। এরপর তাকে শাকপালা মোড়ে নিয়ে যায়। সেখান থেকে তাকে মটর সাইকেলে উঠিয়ে নন্দীগ্রাম উপজেলার কুচাইগাড়ি শ্মশানে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে হত্যার চেষ্টা করে।

এসময় তার চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে এলে তাকে ফেলে অজ্ঞাত ঐ দুই ব‌্যক্তি পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিরাজুলকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নন্দীগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ সরকার জানান, কি কারণে তাকে অপহরণের পর হত‌্যার চেষ্টা করা হয়েছিল এটা এখনও জানা যায়নি। সিরাজুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এনাম/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়