ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাবনায় কর্মহীনদের মাঝে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ২৫ এপ্রিল ২০২১  
পাবনায় কর্মহীনদের মাঝে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

দেশব্যাপী করোনাকালীন লকডাউন চলার জন্য অনেক দিনমজুর ও খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পরেছে।

সেই সকল কর্মহীন পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে পাবনা জেলা যুবলীগ। পৌর এলাকার গরীব দুস্থ্য অসহায় প্রায় এক হাজার পরিবারের সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে পাবনা জেলা যুবলীগের নেতাকর্মীরা।

রোববার (২৫ এপ্রিল) সকাল ১১টার দিকে শহরের জেলা স্কুল মাঠে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায়ে রেখে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সামগ্রী কর্মহীনদের হাতে তুলে দেওয়া হয়।

গত বছরের ন্যায় এবারও পৌর এলাকার ১৫টি ওয়ার্ড ও ১০টি ইউনিয়নে কর্মহীনদের তালিকা করে ঈদের আগের দিন পর্যন্ত এই খাদ্যসামগ্রী বিতরণ করা হবে বলে জানান উদ্যোক্তারা।

এসময় উপস্থিত ছিলেন— পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ন আহবায়ক সাবেক ছাত্রনেতা শিবলী সাদিক, পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক আব্দুল মতীন খান, জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাক আবুল এহসান রিয়ন, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শেখ শাকিরুল ইসলাম রনি, সদস্য ফাহিমুল কবির খান শান্তসহ জেলা যুবলীগ, পৌর যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের সকল নেতাকর্মী।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সরকারিভাবে লকডাউন এর জন্য কর্মহীন অসহায় পরিবারে মাঝে ত্রাণ কার্যক্রম এর মধ্যে শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় জেলা পর্যায়ের করোনাকালীন লকডাউনের জন্য কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের নির্দেশনা প্রদান করেছেন।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়