ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জয়পুরহাটের ২ ইউপিতে আ`লীগের প্রার্থী পরির্বতন

জয়পুরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ১৩ অক্টোবর ২০২১  
জয়পুরহাটের ২ ইউপিতে আ`লীগের প্রার্থী পরির্বতন

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পরির্বতন করা হয়েছে। 

রুকিন্দীপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব ও আলমপুর ইউনিয়নে আনোয়ারুজ্জামান তালুকদার নাদিমকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। 

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট দুইটি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পরির্বতনের বিষয়টি নিশ্চিত করেছেন।

দ্বিতীয় ধাপে জয়পুরহাট জেলার দুটি উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশিল ঘোষনা করা হয়। এরমধ্যে আক্কেলপুর উপজেলার পাঁচটি ও ক্ষেতলাল উপজেলার দুটি ইউনিয়ন রয়েছে। 

বৃহস্পতিবার (৭ অক্টোবর) গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জানপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের  যৌথসভায় দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষনা করা হয়। ওই সময় আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নে কামরুন্নাহার শিমুল ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে রাজিবুল ইসলাম রাজুকে মনোনয়ন দেওয়া হয়েছিল। 

৮ অক্টোবর রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরির স্ত্রী কামরুন নাহার শিমুল।তিনি মনোনয়ন পাওয়ায় সে সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছিল। এরপর ওই ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী পরির্বতন করা হয়। 

অপরদিকে ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নের দলীয় প্রার্থী পরির্বতন করা হয়েছে।

শামীম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়