ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এই সরকার জনগণের কথা চিন্তা করে না : ফখরুল

ঠাকুরগাঁও সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ১৫ জানুয়ারি ২০২১  
এই সরকার জনগণের কথা চিন্তা করে না : ফখরুল

বর্তমান সরকার জনগণের কথা চিন্তা করে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, তাদের একমাত্র চিন্তা তারা কী করে ধনী হবে, বিদেশে বাসা করবে, বিদেশে টাকা পাচার করবে। 

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে ঠাকুরগাঁও শহরে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন। 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকারের উচিত হবে পদত্যাগ করে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করা। সেই সঙ্গে জনগণকে ভোট দেওয়ার সুযোগ করে দেওয়া। সেই নির্বাচন হবে নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায়। 

বিএনপির এই নেতা বলেন, এই সরকার জাতির সমস্ত আশা-আকাঙ্ক্ষা ধ্বংস করে দিয়েছে। উন্নয়ন বিএনপিও চায় কিন্তু সেই উন্নয়ন মানে সাধারণ জনগণের পকেট কেটে রাস্তায় নামিয়ে দেওয়া নয়। 

চলমান পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রতি জনগণের ব্যাপক সমর্থন দেখা যাচ্ছে- দাবি করে মির্জা ফখরুল বলেন, ‘আমার বিশ্বাস, যদি সুষ্ঠু নির্বাচন হয়, ভোটাররা যদি ভোট কেন্দ্রে যেতে পারে, ভোট দিতে পারে, ভোট চুরি ও ডাকাতি করে যদি না নেওয়া হয়; তাহলে অবশ্যই বিএনপির মনোনীত প্রার্থী জয়লাভ করবে।’

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঠাকুরগাও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ জেলা ও উপজেলার নেতারা।

হিমেল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়