ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রংপুরে মহানগর স্বেচ্ছাসেবক লীগের মাইকিং ও মাস্ক বিতরণ

রংপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪১, ৬ এপ্রিল ২০২১  
রংপুরে মহানগর স্বেচ্ছাসেবক লীগের মাইকিং ও মাস্ক বিতরণ

করোনা সংক্রমণ বেড়ে যায়ওয়ায় স্বাস্থ্যবিধি মানতে ও সচেতনতা বৃদ্ধির লক্ষ‌্যে মাইকিং ও মাস্ক বিতরণ করেছে রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ। 

মঙ্গলবার (৬ মার্চ) দুপুরে রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিনের নেতৃত্বে নগরীর বেতপট্টিতে দলীয় কার্যালয় থেকে মাইকিং বের হয়। এসময় পথচারী, দোকানদার, অটো রিকশা ও ভ্যান চালকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। 

রমজান আলী তুহিন বলেন, ‘রংপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গত বছর করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে আমরা সচেতনতা বৃদ্ধিতে মাইকিং, লিফলেট বিতরণ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সেই ধারাবাহিকতায় এবারও আমরা আজকে থেকে শুরু করছি। এ প্রক্রিয়া চলমান থাকবে।’

এসময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি তারিকুল ইসলাম রনি, ফজলুল করিম পুটু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ জীবন, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আকিব আহমেদ তুর্য, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাশেদুল সরকার রোমান, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক কৌশিক আলম মিঠু, অর্থ বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম মিলনসহ রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আমিরুল/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়