ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সরকারি ঘর পেলেন সেই সোনাবি বেগম

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ১৯ এপ্রিল ২০২১  
সরকারি ঘর পেলেন সেই সোনাবি বেগম

সরকারি বরাদ্দের ঘর পেয়েছেন সেই সোনাবি বেগম। লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের ১ নম্বর কাশীরাম মুন্সীর বাজার এলাকার আব্দুল জলিলের স্ত্রী তিনি।

এর আগে তাকে নিয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডিতে ‘কত মানুষ ঘর পায়, মুই না পাং’ নামে একটি প্রতিবেদন প্রকাশ হয়। সংবাদটি লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফরের নজরে আসে।

পরে তিনির ওই নারীর জন্য মুজিববর্ষ উপলক্ষে একটি পাকা ঘর নির্মাণের জন্য কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসানকে নির্দেশ প্রদান করেন। 

রোববার (১৮ এপ্রিল) বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের ১ নম্বর কাশীরাম গ্রামে লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর সোনাবি বেগমের বাড়িতে একটি পাকা ঘরের ভিত্তি স্থাপন করেন।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশে মুজিববর্ষ উপলক্ষে কেউ গৃহহীন থাকবে না। তাই কালীগঞ্জ উপজেলার সোনাবি বেগমের সাংবাদটি দেখে তাকে দ্রুত একটি পাকা ঘর করে দেওয়া হচ্ছে।’ 

কালীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ফেরদৌস আহমেদ বলেন, ‘মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় সোনাবি বেগমের জন্য একটি পাকা বাড়ি নির্মাণের কাজ শুরু হয়েছে। কাজ দ্রুত শেষ হলে ওই পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তাদেরকে প্রদান করা হবে।

 

আরও পড়ুন > ‘কত মানুষ ঘর পায়, মুই না পাং’
 

ফারুক আলম/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়