ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দুই প্রেমিকের নামে মামলা করে কিশোরী উধাও

ঠাকুরগাঁও প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১০, ২৪ সেপ্টেম্বর ২০২১  
দুই প্রেমিকের নামে মামলা করে কিশোরী উধাও

ঠাকুরগাঁওয়ে দুই প্রেমিকের নামে মামলা করে কিশোরীর নিখোঁজের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এই মামলায় রাসেল (১৯) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপর আসামি নাহিদ চৌধুরী (৩০) পালাতক রয়েছেন।

সোমবার (২০ সেপ্টেম্বর) কিশোরীর জবানবন্দির ভিত্তিতে তার বাবা বাদি হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা করেন। ১৭ বছর বয়সী কিশোরী সদর উপজেলার মথুরাপুরের বাসিন্দা শামসুজ্জামান বাবুলের মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, কিশোরীরকে বিরক্ত করার দায়ে রাসেল ও গোপন কিছু চিত্র সামাজিক মাধ্যমে প্রকাশের দায়ে নাহিদ চৌধুরীর নামে মামলা করেছেন কিশোরীর বাবা। এই মামলার জেরে ২১ সেপ্টেম্বর গভীর রাতে রাসেলকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার মেয়েটির বাসায় গিয়ে তাকে পাওয়া যায়নি। মেয়ের বাবা বাবুল প্রথমে বলতে না চাইলেও পরে স্বীকার করেন যে, তার মেয়ে কোথাও চলে গেছে। তবে কার সাথে পালিয়েছে তা জানা নেই বলে জানিয়েছেন তিনি।

এদিকে মেয়েটি নিখোঁজের পর থেকেই তার খোঁজ শুরু করেছে পরিবার। ধারনা করা হচ্ছে তৃতীয় কোনো প্রেমিকের সাথেই কোথাও চলে গেছেন এই কিশোরী।

কিশোরীর বন্ধুদের তথ্যমতে, রাসেল ও নাহিদের মতোই বেশ কিছু ছেলের সাথে সম্পর্কে জড়িয়েছিল মেয়েটি। পরিবার জেনে যাওয়ায় পরিবারের চাপেই তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অনেকের সাথে সম্পর্ক থাকায়, নতুন এই প্রেমিকের নাম নির্দিষ্টভাবে কেউ বলতে পারছে না।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নির্মল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটির নিখোঁজের বিষয়ে আমাদেরকে তার পরিবার অবগত করেনি। তবে তথ্য পেয়ে মামলার তদন্তের স্বার্থে আমি খোঁজ নিয়েছি এবং ঘটনার সত্যতা পেয়েছি। পরিবার অভিযোগ দিলে মেয়েটিকে খুঁজে বের করার ব্যাপারে আমরা পদক্ষেপ নিবো।’

হিমেল/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়