ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘মুক্তিযোদ্ধা সংসদের ভোট নভেম্বরে’

নীলফামারী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৪, ৫ অক্টোবর ২০২১  
‘মুক্তিযোদ্ধা সংসদের ভোট নভেম্বরে’

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেছেন, ‘দুই পক্ষের মামলায় মুক্তিযোদ্ধা সংসদের ভোট বাতিল হয়েছিলো, আদালতের নিষেধাজ্ঞা ছিলো। এই মুহূর্তে কোনো মামলা নাই।  আশা করি নভেম্বর মাসেই মুক্তিযোদ্ধা সংসদের ভোট  হবে।’

মঙ্গলবার (৫অক্টোবর) দুপুরে নীলফামারীর মশিউর রহমান কলেজ মাঠে নীলফামারী সদর ও সৈয়দপুর উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠনের পর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ৩ হাজার থেকে ২০ হাজার টাকায় উন্নীত করা হয়েছে।  অসচ্ছল ও গৃহহীন মুক্তিযোদ্ধাদের জন্য সরকার ১৫ লাখ টাকা ব্যয়ে বাড়ি নির্মাণ করে দিচ্ছেন।  আর কোন মুক্তিযোদ্ধা গৃহহীন থাকবেন না।’ 

নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বাবু কান্তি ভূষন, সাবেক উপজেলা কমান্ডার শহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকতা জেসমিন নাহারসহ প্রমুখ। 

ইয়াছিন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়