ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইউপি সদস্যকে মারধর, থানায় অভিযোগ 

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ৩১ জানুয়ারি ২০২৩  
ইউপি সদস্যকে মারধর, থানায় অভিযোগ 

দিনাজপুরের হাকিমপুর উপজেলার খট্রামাধবপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বিনুল মেম্বারকে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই থানায় লিখিত অভিযোগ করেছেন।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার খট্রামাধবপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। 

লিখিত অভিযোগ থেকে জানা গেছে, গ্রামের একটি গভীর নলকূপ নিয়ে দীর্ঘদিন ধরে খট্রামাধবপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম এবং বিনুল মেম্বারের ঝামেলা চলছিলো। এনিয়ে কয়েকবার আলোচনাও হয়। কিন্তু সমস্যার সমাধান না হওয়ায় নলকূপের ঘরটিতে বিনুল মেম্বার তালা লাগিয়ে রাখেন। পরে শহিদুল ইসলামের নেতৃত্বে কয়েকজন গভীর নলকূপ ঘরের দেওয়াল ভেঙে প্রবেশ করেন এবং ভাংচুর শুরু করেন। বিনুল মেম্বার বাঁধা দিতে গেলে তাকেও মারধর করে হামলাকারীরা। পরে স্থানীয় লোকজন বিনুল মেম্বারকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

অভিযোগের বিষয়ে শহিদুল ইসলাম বলেন, আমার সঙ্গে তার (বিনুল মেম্বার) নলকূপ নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা হচ্ছে। তবে তাকে আমি মারধর করিনি। আমার নামে যে অভিযোগ হয়েছে তা মিথ্যা। 

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, গভীর নলকূপ নিয়ে একটি ঝামেলা হয়েছে। থানায় বিনুল মেম্বারের ভাই একটি অভিযোগ দিয়েছেন। আমরা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো।

মোসলেম/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়