ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

জমে উঠেছে ল্যাপটপ মেলা

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১২ ২:২১:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১২ ২:২১:৫৪ পিএম
জমে উঠেছে ল্যাপটপ মেলা
Voice Control HD Smart LED

বিজ্ঞান-প্রযুক্তি প্রতিবেদক : রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দ্বিতীয়দিনের সকাল থেকে ‘ইসেট ল্যাপটপ ফেয়ার ২০১৯’ জমে উঠেছে। শুক্রবার সরকারি ছুটির দিনে ক্রেতা-দর্শনার্থীদের ভিড় দেখা গেছে। পছন্দের প্রযুক্তি পণ্য কিনতে ও দেখতে অনেকেই উপস্থিত হচ্ছেন মেলায়।

ল্যাপটপ কিনতে আসা বিপ্লব মল্লিক বলেন, এবার বেশ কিছু নতুন মডেলের ল্যাপটপ দেখলাম। মেলাতে এসে খুব ভালো লাগছে। ইচ্ছা আছে ল্যাপটপ কিনব। তবে আমি গেম খেলতে পছন্দ করি। তাই গেমিং ল্যাপটপের দিকেই দৃষ্টি আমার।

মেলাতে আসা মোবারক হোসেন বলেন, ল্যাপটপ মেলায় আসা শুধুমাত্র ল্যাপটপ কেনার জন্য। আমার বাজেট যা তা দিয়েই ল্যাপটপ কিনলাম। বাজেটের মধ্যে মানসম্পূর্ণ ভালো ল্যাপটপ পাবো সেটিও জানতাম। মেলাতে বিভিন্ন ব্র্যান্ড অংশ নিয়েছে, তাই বাছবিচার করেই ল্যাপটপ কিনলাম।

এক্সপো মেকারের আয়োজনে এটি ২১তম ল্যাপটপ প্রদর্শনী। ল্যাপটপ ও ট্যাবলেট নিয়ে দেশের সবচেয়ে বড় এই প্রদর্শনী ও বিকিকিনির আয়োজনটি আগামীকাল শনিবার পর্যন্ত চলবে।

গতকাল বিকেল সাড়ে ৪টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে মেলা উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

আয়োজন সম্পর্কে এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, আগের সব মেলাতে শিক্ষার্থী, তরুণ প্রজন্মসহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। আশা করছি, এবারের মেলা আগের রেকর্ড ছাড়িয়ে যাবে। ল্যাপটপের পাশাপাশি মেলায় ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুষাঙ্গিক গ্যাজেট পাওয়া যাচ্ছে। সব ধরনের পণ্যেই মিলছে বিশেষ ছাড় এবং সঙ্গে উপহার।

এবারের আয়োজনে ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৪টি স্পন্সর প্যাভিলিয়ন, ২৬টি মিনি প্যাভিলিয়ন ও ১০টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।

মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবে। এছাড়া প্রতিবারের মতো এবারো মেলার অফিসিয়াল ফেসবুক পেজে (www.facebook.com/laptopfair.bd) কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নেবার সুযোগ রয়েছে।

পড়ুন : ল্যাপটপ মেলায় ওয়ালটন পণ্যে ২৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৯/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge