ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সহজের নতুন স্লোগান ‘সহজ, সবার জন্য’

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সহজের নতুন স্লোগান ‘সহজ, সবার জন্য’

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : সর্বাধিক সংখ্যক সেবা নিয়ে দেশের সর্ববৃহৎ অনলাইন প্ল্যাটফর্ম সহজ তাদের নতুন ব্র্যান্ড ট্যাগলাইনের ঘোষণা দিয়েছে। দেশের মানুষদের জীবনযাত্রায় প্রতিদিনকার প্রয়োজন মেটানোর মাধ্যমে সবার জীবনকে সহজ করে তুলতে নতুন ব্র্যান্ড স্লোগান ‘সহজ, সবার জন্য’ উন্মোচন করেছে সহজ।

সহজ গড়ে তুলছে একটি ‘সুপার অ্যাপ’, যেখানে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই পূরণ করতে পারবে নিজেদের দৈনন্দিন চাহিদা। এক ক্লিকেই কাটা যাবে বাস, লঞ্চ, সিনেমা, খেলা কিংবা ইভেন্টের টিকেট। রাইড নিয়ে দ্রুত যাওয়া যাবে গন্তব্যে, খাবার হাজির হবে দোরগোড়ায়। সঙ্গে থাকছে চাহিদাভিত্তিক ট্রাক সার্ভিসও।

সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির বলেন, বলেন, ‘বাংলাদেশসহ বিশ্বের সব জায়গাতেই মানুষের জীবনের অগ্রযাত্রা ঘটছে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে। আর বাংলাদেশের মানুষের দৈনন্দিন চাহিদা পূরণে সাধারণ মানুষের সমস্যা চিহ্নিত করে, তাদের মতামত নিয়ে সহজ চেষ্টা করে যাচ্ছে সমাধানের জন্য। টিকেট, রাইড শেয়ারিং কিংবা ফুড ডেলিভারি এসকল সার্ভিসই আনা হয়েছে জনসাধারণের সময় বাঁচাতে, আর এখন সহজ সুপার অ্যাপে সবার জন্যই আছে কিছু না কিছু। তাই সহজের নতুন স্লোগান এখন ‘সহজ, সবার জন্য’।

২০১৪ সালে অনলাইনে বাস টিকেট কেনার প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করে সহজ। বর্তমানে সহজ সব থেকে বেশি সংখ্যক সেবা নিয়ে হয়ে উঠেছে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন ডেস্টিনেশন। সহজ এর লক্ষ্য একটিই- মানুষের দৈনন্দিন চাহিদা পূরণ করে জীবন সহজ করা। একইসঙ্গে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির মাধ্যমে সহস্রাধিক ক্ষুদ্র উদ্যোক্তা তৈরি করছে প্রতিষ্ঠানটি। সবার প্রতিদিনকার জীবন সহজ করার প্রচেষ্টায় সহজ তাদের সকল সেবা নিয়ে এসেছে একটি অ্যাপে।


রাইজিংবিডি/ঢাকা/৮ আগস্ট ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়