ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

লেনোভো আইডিয়াপ্যাড এস৩৪০ সিরিজের ল্যাপটপ

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৮, ৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লেনোভো আইডিয়াপ্যাড এস৩৪০ সিরিজের ল্যাপটপ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : লেনোভো অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এসেছে লেনোভো আইডিয়াপ্যাড এর নতুন এস৩৪০ সিরিজের ল্যাপটপ। স্টাইলিশ এবং হালকা পাতলা গড়নের এই ল্যাপটপগুলো ৪ ধরনের কনফিগারেশনে পাওয়া যাবে।

আইডিয়াপ্যাড এস৩৪০ সিরিজের এই ল্যাপটপগুলো অষ্টম প্রজন্মের ইন্টেল কোর আই-থ্রি ৮১৪৫ইউ প্রসেসরের, যার র‌্যাম ৪ জিবি অথবা ৮ জিবি এবং কোর আই-ফাইভ ৮২৬৫ইউ প্রসেসরের, যার র‌্যাম ৪ জিবি অথবা ৮ জিবি।

প্রতিটি ল্যাপটপেই এমডটটু এসএসডি আপগ্রেডেবল সুবিধা দেয়া হয়েছে যা কাজের গতি আরো বাড়িয়ে তুলবে। এছাড়া কোর আই-ফাইভ মডেলের দুটি ল্যাপটপে অতিরিক্ত স্টোরেজ সুবিধা হিসেবে থাকছে ১২৮ জিবি এসএসডি। প্রোডাক্টিভ এবং স্টাইলিশ এই ল্যাপটপ পাওয়া যাচ্ছে এবিস ব্লু, প্লাটিনাম গ্রে, গ্রানাইট ব্ল্যাক কালারে।

এস৩৪০ সিরিজের নতুন এই ল্যাপটপগুলোর আকর্ষণীয় অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ১৪ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে, জেনুইন উইন্ডোজ ১০, দ্রুত চার্জিং, ডলবি সাউন্ড এবং ২ বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি সুবিধা। এই সিরিজের ল্যাপটপের দাম প্রায় ৫০ হাজার টাকা থেকে শুরু এবং পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যেকোনো শাখায় এবং অনুমোদিত ডিলার হাউজে। আরো জানতে ভিজিট : https://globalbrand.com.bd


রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়