ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফেসবুকে ভেরিফায়েড হলো ওয়ালটন টেলিভিশন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ২১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফেসবুকে ভেরিফায়েড হলো ওয়ালটন টেলিভিশন

ওয়ালটন টেলিভিশনের অফিসিয়াল পেজকে ভেরিফায়েড পেজের স্বীকৃতি দিয়েছে সামাজিক যোগাযোগের সবচেয়ে জনপ্রিয় সাইট ফেসবুক। ওয়ালটন টেলিভিশনের অফিসিয়াল ফেসবুক পেজ শনিবার বিকেলে এ স্বীকৃতি পায়।

পেজটির ফলোয়ার সংখ্যা সাড়ে পাঁচ লাখের বেশি। ভেরিফায়েড পেজের স্বীকৃতি হিসেবে ওয়ালটন টেলিভিশন পেজে নীল রঙের টিক চিহ্ন যুক্ত হয়েছে, যা প্রমাণ করে পেজটি ফেসবুক কর্তৃপক্ষ কর্তৃক স্বীকৃত।

এ প্রসঙ্গে ওয়ালটনের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এবং টেলিভিশন পেজের অ্যাডমিন শেখ তোফাজ্জল হোসেন সোহেল বলেন, এটা অবশ্যই আনন্দের একটি বিষয়। ফেসবুকে ওয়ালটন টেলিভশন নিয়ে ব্যবহারকারীদের ভালোবাসার জোরেই আমরা এই কৃতিত্ব অর্জন করেছি। পেজটি ভেরিফায়েড হওয়ার ব্যাপারে কারিগরি সহায়তা করেছেন জিয়াউল হক কাউসার। আন্তর্জাতিক মান ও স্ট্যান্ডার্ড অনুসরণ করে বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবশেবান্ধব টিভি তৈরি করছে ওয়ালটন। এই অগ্রযাত্রা আরো গতি পেলো এই ভেরিফায়েড পেজটির মাধ্যমে।’

উল্লেখ্য, দেশের চাহিদা পূরণ করে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। ইউরোপের বাজারে রপ্তানির জন্য ওয়ালটন টেলিভিশন সিই, আরওএইচএস, ইএমসি ইত্যাদি স্ট্যান্ডার্ড ও মান উত্তীর্ণ হয়েছে। যার ফলে সম্প্রতি ইউরোপের দেশ জার্মানিতে টিভি রপ্তানি শুরু করেছে ওয়ালটন।

 

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়