ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি ট্যাব

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ২২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি ট্যাব

স্মার্ট ফিচারসমৃদ্ধ নতুন গ্যালাক্সি ট্যাব এস৫ই দেশের বাজারে নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। এতে রয়েছে ৫.৫ মি.মি চমৎকার পাতলা স্লিক মেটাল বডি। ৪০০ গ্রাম ওজনের ট্যাব এস৫ই আল্ট্রা-পোর্টেবল, মজবুত এবং জীবনযাত্রার সঙ্গে সহজেই মানানসই।

নতুন এই ট্যাবটিতে বিক্সবি ২.০ ফিচার রয়েছে, যা প্রথমবার স্যামসাংয়ের কোনো ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে। ট্যাব এস৫ই ব্যবহারকারীর হোম ডিভাইসগুলোর সঙ্গেও খুব সহজেই যুক্ত করে সেগুলো নিয়ন্ত্রণ করা যায়।

ডিভাইসটির ১০.৫ ইঞ্চি এজ-টু-এজ ডিসপ্লে, প্রায় বেজেলহীণ এবং সুপার অ্যামোলেড স্ক্রিণের মাধ্যমে কন্টেন্ট উপভোগে দুর্দান্ত অভিজ্ঞতা উপভোগ করা যাবে। এতে রয়েছে কোয়াড স্পিকার, যা শক্তিশালী অডিওর জন্য স্বয়ংক্রিয় স্টেরিও প্রযুক্তির মাধ্যমে ব্যবহারকারীরা কীভাবে ট্যাবলেটটি ব্যবহার করছেন (ল্যান্ডস্কেপ বা পোট্রেট) তা সমন্বয় করে। উন্নত সাউন্ড কোয়ালিটি নিশ্চিতে রয়েছে ডলবি অ্যাটমস থ্রি-ডাইমেনশনাল সারাউন্ড সিস্টেম।

গ্যালাক্সি ট্যাব এস৫ই-তে ৭০৪০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে, যা ১৪.৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি সাপোর্ট দিয়ে থাকে।

নতুন ট্যাব সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা গ্রাহকদের চাহিদা অনুযায়ী নিত্য-নতুন ডিভাইস বাজারে নিয়ে আসছি, যা গ্রাহকদের ঘরোয়া বিনোদন, সহজে বহন এবং স্মার্ট সংযোগের জন্য বেশ উপযোগী। প্রিমিয়াম ফিচার এবং নান্দনিক ডিজাইনসমৃদ্ধ নতুন এই ট্যাবলেটটি বাজারে আনতে পেরে আমরা বেশ আনন্দিত, যা মূলত গ্রাহকদের চাহিদা পূরণ করবে।’

কালো ও সাদা- দুটি রঙে গ্যালাক্সি ট্যাব এস৫ই পাওয়া যাবে। ডিভাইসটির মূল্য ৬৬,৪৯০ টাকা। এছাড়াও, গ্যালাক্সি ট্যাব এ (২০১৯) পাওয়া যাবে ১৮,৪৯০ টাকায় এবং গ্যালাক্সি এ ১০.১ পাওয়া যাবে ৩৩,৪৯০ টাকায়। প্রতিটি ট্যাবেই রয়েছে মেটাল বডি, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং কিডস হোম।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়