Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১২ ১৪২৮ ||  ১৫ জিলহজ ১৪৪২

সার্ভিস অ্যাপ আনল অপো

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ৫ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সার্ভিস অ্যাপ আনল অপো

অপো নিয়ে এসেছে সার্ভিস অ্যাপ, যার মাধ্যমে অপো ডিভাইস এবং আপডেট সংক্রান্ত গুরুত্বপূর্ণ সব তথ্য সহজেই জানা যাবে।

ডেডিকেটেড এই সার্ভিস অ্যাপে বিক্রয়োত্তর সেবা সম্পর্কিত গুরুত্বপূর্ণ সব তথ্য মিলবে। এছাড়া বিভিন্ন অ্যাকসেসরিজের দাম এবং সার্ভিসিং আপডেটও পাওয়া যাবে এখানে। রয়েছে লাইভ নোটিফিকেশন সুবিধা এবং ওয়ারেন্টি সম্পর্কিত নিয়মিত আপডেটও। এছাড়া ঘরে বসেই অপো স্মার্টফোন এবং সার্ভিস সংক্রান্ত বিভিন্ন তথ্য জেনে নেওয়ারও সুযোগ আছে অ্যাপটিতে। ফলে সময় ব্যয় করে কল সেন্টারে ফোন করা কিংবা সার্ভিস সেন্টারেও যেতে হবে না।

নিকটবর্তী সার্ভিস সেন্টারের তথ্য এবং ম্যাপ পাওয়া যাবে এই সার্ভিস অ্যাপে। ফলে নিজ শহরের বাইরে অন্য কোনো স্থানে গিয়েও সহজেই খুঁজে নেওয়া যাবে অপো সার্ভিস সেন্টার। ব্যবহারকারীকে তার অপো ফোনের সার্বক্ষণিক স্ট্যাটাস জানাবে এই সার্ভিস অ্যাপ। ফোনে কোনো ত্রুটি ধরা পড়লে তা জানা যাবে তাৎক্ষণিকভাবে।

অপো সার্ভিস অ্যাপ সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, ‘বিভিন্ন সেবার ডিজিটাইজেশনে বাংলাদেশ বেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। কোনো কিছুর দাম কিংবা সর্বশেষ আপডেট জানার জন্য আগে ব্যবহারকারীদের সার্ভিস সেন্টারে যেতে হতো। তবে এখন সবাই সহজে এবং এক জায়গা থেকেই সব সেবা পেতে পছন্দ করেন। এসব বিষয় মাথায় রেখেই অপো ব্যবহারকারীদের জন্য এই সার্ভিস অ্যাপ চালু করা হয়েছে যা তাদের প্রয়োজনীয় সব তথ্য প্রদান করবে।’

কালার ওএস ৩.১ এবং এর পরবর্তী অপারেটিং সিস্টেম চালিত অপো স্মার্টফোনে অ্যাপটি ব্যবহার করা যাবে। সার্ভিস অ্যাপটি ডাউনলোড করা যাবে অপো বাংলাদেশের ওয়েবসাইট থেকে। এছাড়া ওটিএ আপডেটের মাধ্যমেও অ্যাপটি পাওয়া যাবে।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়