RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৮ রবিউস সানি ১৪৪২

অনলাইনে সবচেয়ে বড় মেলার সময় বাড়াল দারাজ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ১২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অনলাইনে সবচেয়ে বড় মেলার সময় বাড়াল দারাজ

দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং সাইট দারাজ বাংলাদেশ, দ্বিতীয়বারের মতো উদযাপন করল বিশ্বের সবচেয়ে বড় সেল ডে ‘ইলেভেন ইলেভেন’। ১০ নভেম্বর রাত ১২টায় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ফেসবুক লাইভের মধ্য দিয়ে উদ্বোধন করেন একদিনের এই বৃহত্তম অনলাইন মেলা। গ্রাহকদের ব্যাপক আগ্রহের প্রেক্ষিতে দারাজ কর্তৃপক্ষ মেলার সময়সীমা আরো ৪ দিন বাড়িয়ে ১৫ নভেম্বর পর্যন্ত বর্ধিত করেছে।

রোববার দিবাগত রাত ১২টায় ‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইনটি শুরু হওয়ার প্রথম পঁয়তাল্লিশ মিনিটের মধ্যেই প্রায় সাড়ে ৮ কোটি টাকার বেশি মূল্যের পণ্য বিক্রি করে নিজেদের বিগত বছরের রেকর্ড ভেঙেছে দারাজ। সাধারণ দিনের তুলনায় ক্যাম্পেইন চলাকালীন সময় প্রায় ১৫ গুণ বেশি অর্ডার পড়েছে। ক্যাম্পেইন জুড়ে সেরা বিক্রিত পণ্যগুলোর মধ্যে রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম৪০ ফোন, মিডিয়া এসি, নেভিফোরস ঘড়ি, ভাইক্যান টিভি, ট্রিমার ও বক্স ডিজাইন সোফা সেট। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর মধ্যে ছিল স্যামসাং, শাওমি, নকিয়া, এসিআই, কেমেই, সনি, শার্প প্রভৃতি। ক্যাম্পেইন উপলক্ষে দারাজ (daraz.com.bd) যে বিশেষ অফারগুলো দিয়েছিল, সেইগুলোর স্টক শেষ হয়েছে নিমিষেই। স্পেশাল ১১ টাকা ডিলটি শেষ হয়েছে মাত্র ৫ সেকেন্ডে। এছাড়া সারা দেশ জুড়ে দেওয়া হয়েছিল ফ্রি ডেলিভারি সুবিধা।

‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইনের বর্ধিত সময়সীমায় ১৫ নভেম্বর বিকাল ৫টায় থাকবে ১১ টাকা ডিল। দারাজের এই অনলাইন মেলার পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিকাশ, ব্র্যাক ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং ঢাকা ব্যাংক। এসব ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলে মিলবে অতিরিক্ত ১৫% ডিসকাউন্ট।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়