ঢাকা     বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৮ ১৪২৭ ||  ০৫ সফর ১৪৪২

বাজারে এলো অপো এ৫ ২০২০ ফোনের নতুন সংস্করণ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাজারে এলো অপো এ৫ ২০২০ ফোনের নতুন সংস্করণ

বাজারে এলো ৩ জিবি র‌্যাম সমৃদ্ধ অপো এ৫ ২০২০ এর নতুন সংস্করণ। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিযুক্ত জনপ্রিয় এই স্মার্টফোনের নতুন সংস্করণ পাওয়া যাবে ১৬,৯৯০ টাকায়।

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো ২০১৯ সালের তৃতীয় প্রান্তিকে দেশের বাজারে নিয়ে আসে অপো এ৯ ২০২০ এবং অপো এ৫ ২০২০ মডেলের স্মার্টফোন। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, কোয়াড ক্যামেরা সেটআপের মতো ফিচারগুলোর কল্যাণে বাজারে আসার অল্প সময়েই জনপ্রিয়তার শীর্ষে উঠে আসে স্মার্টফোন দুটি। বছরের শেষার্ধে গ্রাহকদের নতুন করে চমক দিতেই অপো এ৫ ২০২০ এর কিছুটা সাশ্রয়ী সংস্করণ বাজারে আনল অপো বাংলাদেশ। এ৫ ২০২০ এর নতুন এই সংস্করণে থাকছে ৩ জিবি র‌্যাম, তৃতীয় প্রজন্মের স্ন্যাপড্রাগন ৬৬৫ মোবাইল প্ল্যাটফর্ম, ৬.৫ ইঞ্চি ওয়াটারড্রপ ডিসপ্লে, ফোরকে ভিডিও ধারণের সুবিধা।

ভ্রমণকারী এবং ঘর কিংবা অফিসের বাইরে বেশি সময় অবস্থান করা গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে স্মার্টফোনটি স্থাপন করা হয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ফলে দীর্ঘ সময় জুড়ে চার্জ করার সুযোগ না মিললেও স্মার্টফোনের পাওয়ার ব্যাকআপ নিয়ে দুশ্চিন্তা করতে হবে না। এছাড়াও ফোনটিতে থাকছে চারটি ক্যামেরার সমন্বয়ে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তির সেলফি ক্যামেরা। এছাড়াও ফোনটিতে থাকছে ডলবি অ্যাটমোস স্পিকার, ফলে গেমিং কিংবা সিনেমা দেখার সময় দুর্দান্ত অডিও অভিজ্ঞতা পাওয়া যাবে।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়