ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

এলো নতুন পিওএস সফটওয়্যার

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ২৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এলো নতুন পিওএস সফটওয়্যার

প্রযুক্তি প্রতিষ্ঠান কোড ফিনিক্স নিয়ে এসেছে নতুন পিওএস (পয়েন্ট অব সেলস) সফটওয়্যার, যার মাধ্যমে ব্যবসার সকল হিসাব-নিকাশ খুব সহজে যেকোনো জায়গায় বসে করা যাবে। একাধিক আউটলেটের হিসাব গতানুগতিক পদ্ধতিতে রাখা কঠিন হয়ে যায়। আর তাই ব্যবসা প্রতিষ্ঠানগুলোর জন্য একাধিক আউটলেটের সকল হিসাব সহজে রাখতে প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে কোড ফিনিক্স পিওএস সফটওয়্যার।

স্মার্টফোন বা কম্পিউটারের মাধ্যমে অনলাইনে অথবা অফলাইনে যাবতীয় হিসাব পর্যবেক্ষণ করা যাবে ‘কোড ফিনিক্স’ এর সাহায্যে।

কোড ফিনিক্স সিইও মোহাম্মদ মুস্তাফিজুর রহমান বলেন, আমরা দেখেছি অনেকে প্রতিষ্ঠানের হিসাব আগের পদ্ধতিতে রাখতে গিয়ে প্রতিষ্ঠান অনেক ঝামেলায় পড়ে যায়। তাদের জন্যই আমাদের এই কোড ফিনিক্স পিওএস। বাণিজ্যিক প্রয়োগের ক্ষেত্রে বেশিরভাগ সফটওয়্যারই প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ প্রতারণা রোধ করতে সক্ষম নয়, ফলে প্রতিষ্ঠানগুলো প্রতিনিয়ত ক্ষতিগ্রস্ত হচ্ছে। কোড ফিনিক্স পিওএস সফটওয়্যার এক্ষেত্রে ব্যতিক্রম। এটি ডুয়াল এন্ট্রি এবং ফর্জ এন্ট্রি নিরূপণে সক্ষম ও সিকিউর একটি সিস্টেম।

এই সফটওয়্যারের মাধ্যমে অনেকগুলো সুবিধা পাওয়া যাবে। যেমন, কম সময়ে নির্ভুলভাবে দেনা-পাওনার হিসাব তৈরি করা, লাভ-ক্ষতির হিসাব স্বয়ংক্রিয়ভাবে তৈরি, যেকোনো জায়গায় বসে পুরো ব্যবসা নিয়ন্ত্রণ, হিসাব রাখার জন্য অধিক লোকবলের দরকার হবে না, মাসে কত বিক্রি হয়েছে গ্রাফিক্যালি দেখা, কাস্টমারের নগদ ও বাকির হিসাব রাখা যাবে নিখুঁতভাবে, কোন পণ্য সবচেয়ে বেশি বিক্রি হয়েছে তাও জানা যাবে এই সফটওয়্যারের মাধ্যম।

সফটওয়্যারটির মূল্য রাখা হয়েছে ক্ষুদ্র ব্যবসায়ীদের ক্রয় ক্ষমতার মধ্যে। রয়েছে সপ্তাহে ৭ দিন এবং প্রতিদিন ২৪ ঘণ্টা সাপোর্ট। বিস্তারিত জানতে ভিজিট:


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়