ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেশের বাজারে এলো গ্যালাক্সি এস২০ সিরিজ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশের বাজারে এলো গ্যালাক্সি এস২০ সিরিজ

চলতি বছরের বহুল আলোচিত গ্যালাক্সি এস২০ সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন দেশের বাজারে নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ।

প্রি-অর্ডারে গ্যালাক্সি এস২০ সিরিজের দুটি মডেল পাওয়া যাবে। ২০ ফেব্রুয়ারি থেকে ১৪ মার্চ পর্যন্ত, স্যামসাংয়ের অফিসিয়াল স্টোরগুলোর পাশাপাশি ওয়েবসাইট থেকে প্রি-অর্ডার করা যাবে।

৬.৭ ইঞ্চির গ্যালাক্সি এস২০ প্লাস এবং ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি এস২০ আল্ট্রা। উভয় মডেলেই ডিসপ্লে ও মোবাইল ক্যামেরায় অত্যাধুনিক উদ্ভাবনে যুগান্তকারী ডিজাইন নিয়ে আসা হয়েছে।

কসমিক ব্ল্যাক ও ক্লাউড ব্লু- এই দুটি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এস২০ প্লাস, ডিভাইসটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯,৯৯৯ টাকা। গ্যালাক্সি এস২০ আল্ট্রা পাওয়া যাবে কসমিক গ্রে ও কসমিক ব্ল্যাক রঙে, এই ডিভাইসটি পাওয়া যাবে ১,২৯,৯৯৯ টাকায়। 

গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটির ক্যামেরার অসাধারণ ফিচার হলো এর টেলিফটো লেন্সের ব্যবহার। এর মাধ্যমে ১০০এক্স জুমে ছবি তোলা যাবে। গ্যালাক্সি এস২০ সিরিজে রয়েছে বড় আকারের ইমেজ সেন্সর, ক্যামেরা রেজ্যুলেশন আরো বাড়ানো হয়েছে, চমৎকারভাবে নিখুঁত ছবি তুলে তা এডিট করা এবং ক্রপিং ও জুমিংও করা যাবে এই ডিভাইসগুলোর মাধ্যমে।

গ্যালাক্সি এস২০ প্লাস ডিভাইসে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রায় ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা।

গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। যা স্মার্টফোনের বাজারে প্রথম। এর মাধ্যমে ব্যবহারকারীরা তাদের জীবনের সত্যিকারের সুন্দর মুহূর্তগুলো ধারণ করতে পারবেন। এক্ষেত্রে, ছবি বা ভিডিওর কালার ও কোয়ালিটি বজায় থাকবে। এইট-কে ভিডিও ধারণ ছাড়াও, এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে ভিডিও থেকে ৩৩ মেগাপিক্সেলের ছবিও ধারণ করা যাবে।

দুটি ডিভাইসেই রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। গ্যালাক্সি এস২০ প্লাস ডিভাইসে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা।

প্রি-অর্ডারে উপহার হিসেবে মিলবে এক জোড়া গ্যালাক্সি বাডস প্লাস অথবা ১০ হাজার টাকা ক্যাশব্যাক।

এছাড়া, সিটি ব্যাংকের অ্যামেক্স ক্রেডিট কার্ডধারীদের জন্য ইএমআইতে গ্যালাক্সি এস২০ আল্ট্রা ক্রয়ের ক্ষেত্রে রয়েছে অতিরিক্ত ৩ হাজার টাকা ক্যাশব্যাক সুবিধা। অফারটি পাবেন তারাই যারা ডেলিভারির প্রথম দিনই পণ্য বুঝে নিবেন। এর পাশাপাশি তারা ২৪ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা পাবেন। কার্ডধারীদের মধ্যে যাদের ২৭ হাজারেরও বেশি মার্চেন্ট রিওয়ার্ড (এমআর) পয়েন্ট আছে তারা এই পয়েন্টগুলো ব্যবহার করে ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে ১০ হাজার টাকা ছাড় পাবেন। নির্ধারিত রিটেইলে এমআর পয়েন্টগুলো ব্যবহারের সুবিধা পাওয়া যাবে।

এছাড়াও, স্যামসাং বাংলাদেশ দিচ্ছে এক্সচেঞ্জ অফার। নির্বাচিত মডেলের ডিভাইসগুলোর নিয়মিত এক্সচেঞ্জ মূল্যের সাথে অতিরিক্ত ১০ হাজার টাকা এক্সচেঞ্জ ভ্যালু হিসেবে যুক্ত করতে হবে।

প্রতিষ্ঠানটি গ্যালাক্সি এস২০+ ক্রয়ে ১৮ মাস ও গ্যালাক্সি এস২০ আল্ট্রা ক্রয়ে ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা দিচ্ছে। নির্ধারিত ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই সুবিধা পাওয়া যাবে। অন্যদিকে, দুটি ডিভাইস ক্রয়ে সর্বোচ্চ ২৪ মাসের ইএমআই সুবিধা দিচ্ছে গ্রামীণফোন।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা একটি নতুন দশকে প্রবেশ করেছি। এ নতুন দশকে আমরা কীভাবে যোগাযোগ করি এবং বিশ্বের অভিজ্ঞতা নেই এর ধরন বদলে গেছে। মানুষের জীবনযাপনের এ ধরন রূপান্তরে স্যামসাং পরবর্তী প্রজন্মের ডিভাইস বাজারে নিয়ে আসছে। উদ্ভাবনী ক্যামেরার মাধ্যমে আমাদের ক্রেতারা এখন তাদের রোমাঞ্চকর মুহূর্তগুলোকে ধারণ করতে পারবেন পাশাপাশি, তাদের পছন্দের মানুষের সাথে সবসময় যুক্ত থাকতে পারবেন।’


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়