ঢাকা     বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৯ ১৪২৭ ||  ২২ জ্বিলহজ্জ ১৪৪১

দেশে ছয় ক্যামেরার ফোন আনল ভিভো

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৮, ৫ অক্টোবর ২০১৯  
দেশে ছয় ক্যামেরার ফোন আনল ভিভো

দেশে বাজারে প্রথম ছয় ক্যামেরার ফোন ‘ভি১৭ প্রো’ নিয়ে এসেছে বহুজাতিক চীনা কোম্পানি ভিভো। সময়ের চাহিদা ও গ্রাহকদের ফ্যাশন আকাঙ্ক্ষাকে গুরুত্ব দিয়ে বেশ কয়েকটি উদ্ভাবনী ফিচার রয়েছে এ ফ্ল্যাগশিপ ফোনটিতে। বিশ্বের প্রথম ডুয়াল পপ আপ সেলফি ক্যামেরাও এতে যুক্ত করা হয়েছে।

ভি১৭ প্রো’র দুইটি সেলফি ক্যামেরার একটি ৩২ মেগাপিক্সেলের এবং অপরটি মুনলাইট ফ্লাশসহ ৮ মেগাপিক্সেলের। এর পেছনের চারটি ক্যামেরা যথাক্রমে ৪৮ মেগাপিক্সেলের এইচডি, ১৩ মেগাপিক্সেলের টেলিফটো, ৮ মেগাপিক্সেলের এআই সুপার ওয়াইড অ্যাঙ্গেল + সুপার ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেলের বোকেহ। আলো সংবেদনশীল ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরাটি সব ধরনের পরিস্থিতিতে উজ্জ্বল এবং প্রাণবন্ত ছবি নিশ্চিত করে।

৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের মোবাইলটি গ্লাশিয়ার আইস এবং মিডনাইট ওশেন- এই দুই রঙে পাওয়া যাবে। এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৯ হাজার ৯৯০ টাকা। ফাস্ট চার্জিং প্রযুক্তির ফোনটি দ্রুত রিচার্জ করা যাবে।

রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে আয়োজিত এক উদ্বোধন অনুষ্ঠানে ভিভোর ভি সিরিজের সর্বশেষ ফোন ভি১৭ প্রো’র উন্মোচন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক এবং সেলস ডিরেক্টর শ্যারন।

অনুষ্ঠানে ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, ‘গ্রাহকদের চাহিদা ও আকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দেয় ভিভো। ভি১৭ প্রো-তে এর উদ্ভাবনী সম্মিলন ঘটেছে। দুইটি পপ আপ সেলফি ক্যামেরাসহ ছয়টি ক্যামেরা, থ্রিসি চার্জিং প্রযুক্তি, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টসহ নানা প্রযুক্তির কারণে ফোনটি ব্যবহারে অনন্য অভিজ্ঞতা পাওয়া যাবে।’

ভিভো ভি১৭ প্রো’র অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ফানটাচ ওএস ৯.১। ৪১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফোনটি চলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টাকোর প্রসেসরে। ৬.৪৪ ইঞ্চির ফুলভিউ ডিসপ্লের ফোনটির রেজ্যুলেশন ১০৮০ বাই ২২৪০ পিক্সেল।

ভিভো বাংলাদেশ’র সেলস ডিরেক্টর শ্যারন বলেন, মোবাইল এখন লাইফ স্টাইলের অবিচ্ছেদ্য অংশ। এটি একদিকে সহজে ব্যবহারযোগ্য অন্যদিকে দ্রুত ফাংশন ক্ষমতা থাকা দরকার। একইসঙ্গে ডিজাইনও আকর্ষণীয় হওয়া জরুরি। ভিভো ভি১৭ প্রো-তে অত্যাধুনিক প্রযুক্তি ও অনন্য ডিজাইনের সমন্বয় রয়েছে।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়