ঢাকা     সোমবার   ১০ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৬ ১৪২৭ ||  ২০ জ্বিলহজ্জ ১৪৪১

আইএসপিএবির নবনির্বাচিত কমিটিকে বিসিএসের সংবর্ধনা

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ৩ নভেম্বর ২০১৯  
আইএসপিএবির নবনির্বাচিত কমিটিকে বিসিএসের সংবর্ধনা

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে সংবর্ধনা এবং ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস)।

বিসিএস সম্মেলন কক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিসিএস সভাপতি মো. শাহিদ-উল-মুনীর আইএসপিএবির নব নির্বাচিত সভাপতি আমিনুল হাকিমের হাতে ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করেন। আইএসপিএবির সাধারণ সম্পাদক ইমদাদুল হকের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিসিএস মহাসচিব মোশারফ হোসেন সুমন।

বিসিএস সহসভাপতি ইউসুফ আলী শামীম আইএসপিএবি’র নবনির্বাচিত জ্যেষ্ঠ সহসভাপতি এফ.এম রাশেদ আমিন এবং সহসভাপতি মো. আহমেদ জুনায়েদকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। আইএসপিএবির যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন আহমেদ, মো. আসাদুজ্জামান, কোষাধ্যক্ষ মো. সরওয়ার আলম শিকদার, পরিচালক মো. কামাল হোসেইন, মো. আনওয়ারুল আজিম, নাজমুল করিম ভূঁইয়া, মোহাম্মদ ওহিদুল্লাহ ভূঁইয়া, মো. নাসির উদ্দিন এবং রাইসুল ইসলাম তুহিনকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বিসিএস সভাপতি মো. শাহিদ-উল-মুনীর বলেন, তথ্যপ্রযুক্তির প্রথম এবং প্রধান সংগঠন হিসেবে বিসিএস এই খাতের সকল সংগঠনকে আন্তরিকতার সঙ্গে শুভেচ্ছা জ্ঞাপন করে। আইএসপিএবিতে এবার যারা নেতৃত্বে এসেছেন, তারা এই খাতকে সমৃদ্ধ করার জন্য নিজেদের যোগ্যতা প্রমাণ করবেন বলেই আমি বিশ্বাস করি। ইন্টারনেট খাতকে এগিয়ে নেয়ার জন্য নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটি একাগ্রতার সঙ্গে কাজ করবেন। আইএসপিএবির যেকোনো প্রয়োজনে বিসিএস পাশে থাকবে।

আইএসপিএবি সভাপতি আমিনুল হাকিম বলেন, বাংলাদেশ কম্পিউটার সমিতি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে আমাদের সংবর্ধিত করেছে। এতে আইএসপিএবির সঙ্গে বিসিএস এর সম্পর্কের গভীরতা প্রকাশ পায়। আমরা যেহেতু আইএসপিএবির দায়িত্ব নিয়েছি সেহেতু এই সংগঠনে কার্যকরী ভূমিকা রেখে তথ্যপ্রযুক্তি খাতের গুরুত্বপূর্ণ অংশ ইন্টারনেটের সহজলভ্যতা নিয়ে আমরা কাজ করবো। ইন্টারনেটের সুফল ছড়িয়ে যাবে প্রত্যন্ত গ্রামেও।

অনুষ্ঠানে বাংলাদেশ কম্পিউটার সমিতির প্রাক্তন সভাপতি এস এম ইকবাল, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) সাধারণ সম্পাদক মুনির হাসানসহ বিসিএসের কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়