ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হুয়াওয়ে ডিভাইস ঈদ অফার

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৬, ১২ মে ২০২০   আপডেট: ২১:৩৮, ১ অক্টোবর ২০২০
হুয়াওয়ে ডিভাইস ঈদ অফার

সারাদেশের অবরুদ্ধ পরিস্থিতিতেও আসন্ন ঈদকে খানিকটা আনন্দময় ও রঙিন করে তুলতে হুয়াওয়ে চালু করেছে ‘ঈদ মোবারক, স্টে কানেকটেড’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের অধীনে হুয়াওয়ে ডিভাইস কিনে প্রতিদিন জিতে নিতে নেয়া যাবে আকর্ষণীয় হ্যান্ডসেট ও নিশ্চিত নানা পুরস্কার। এ তালিকায় রয়েছে প্রায় অর্ধলক্ষ টাকার নোভা ফাইভটি, হুয়াওয়ে ওয়াচ জিটি-২’সহ আরো নানা উপহার।

১২ মে থেকে চালু হওয়া বিশেষ এই ঈদ অফার চলবে ২২ মে পর্যন্ত।

হুয়াওয়ের বিশেষ এ ঈদ ক্যাম্পেইন সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, ‘ঈদ বাংলাদেশের মানুষের সবচেয়ে বড় উৎসব। অবরুদ্ধ পরিস্থিতিতেও ঈদের আনন্দ পরিবারের সবার মাঝে ছড়িয়ে দিতে গ্রাহকদের জন্য আমাদের এই আয়োজন। গ্রাহকরা হুয়াওয়ের ডিভাইস কিনলে পাবেন আকর্ষণীয় উপহার। আশা করি, সংকটময় এ পরিস্থিতিতেও তাদের ঈদের আনন্দটা বর্ণিল হয়ে উঠবে।’

হুয়াওয়ে অনুমোদিত শপ থেকে যেকোনো মডেলের হুয়াওয়ে ডিভাইস কিনে পুরস্কার জিতে নেয়া যাবে। ডিভাইস কেনার পর একটি এসএমএস পাঠাতে হবে। এসএমএস পাঠানোর জন্য প্রথমে ইংরেজিতে এইচডব্লিউই (HWE) টাইপ করতে হবে। এরপর স্পেস দিয়ে আইএমইআই নাম্বার ও রিটেইলার কোড লিখে পাঠাতে হবে ১৬৩২২ নম্বরে। এরপর ফিরতি মেসেজে পুরস্কারের নোটিফিকেশন মেসেজ আসবে।

হুয়াওয়ে মোবাইলের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) কর্তৃক ঘোষিত এ অফারে পুরস্কার হিসেবে জিতে নেয়ার সুযোগ থাকবে নোভা ফাইভটি, হুয়াওয়ে ওয়াচ জিটি ২, ওয়াই সেভেন প্রো ২০১৯, ওয়াই সিক্স প্রো ২০১৯, ওয়াই ফাইভ ২০১৯, ব্যান্ড ফোর ই, ব্যান্ড ২, নোভা সিরিজের গিফটবক্স ও টি-শার্ট।

করোনাভাইরাস প্রার্দুভাবের এ সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং যথাযথ স্বাস্থ্যবিধি মেনে হুয়াওয়ে অনুমোদিত শপ থেকে কাঙ্খিত ডিভাইস কিনতে পাওয়া যাচ্ছে। ই-কমার্স প্ল্যাটফর্ম থেকেও হুয়াওয়ে ডিভাইস কেনা যাবে। এছাড়া গ্রাহকসেবা নির্বিঘ্ন রাখতে চালু রয়েছে হুয়াওয়ে সার্ভিস সেন্টারের হটলাইন সেবা। শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ০৮০০০৭৭৭৭৭৭ এই টোল ফ্রি নাম্বারে কল করে সেবা নেয়ার পাশাপাশি পণ্য অর্ডারও করা যাবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়