ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাশ্রয়ী দামে গ্যালাক্সি নোট ১০ লাইট

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৭, ১২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:৫৪, ১ অক্টোবর ২০২০
সাশ্রয়ী দামে গ্যালাক্সি নোট ১০ লাইট

গ্যালাক্সি নোট ১০ লাইট স্মার্ট ডিভাইসে বিশেষ মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। বর্তমান অফারের আওতায়, এ স্মার্টফোনটি ক্রয়ের ক্ষেত্রে ছয় হাজার টাকা ছাড় দিচ্ছে দক্ষিণ কোরিয়া ভিত্তিক বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় এ প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

বাংলাদেশে সংযোজনকৃত এ ফ্ল্যাগশিপ ডিভাইসটির বাজার মূল্য ৫৫,৯৯৯ টাকা। কিন্তু, মূল্য হ্রাসের পর ডিভাইসটি ৪৯,৯৯৯ টাকায় কেনা যাবে। ফোনটিতে এস পেনের উদ্ভাবনী ফিচার উপভোগ করা যাবে।

গ্যালাক্সি নোট ১০ লাইটে রয়েছে ফুল এইচডি+ রেজ্যুলেশন, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং এইচডিআর১০+ সহ ৬.৭-ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে। স্মার্টফোনটি ওয়ান ইউআই ২.১ ভিত্তিক অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। ডিভাইসটিতে রয়েছে এক্সিনোস ৯৮১০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম এবং মাইক্রোএসডি কার্ড স্লট।

ছবি তোলার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ট্রিপল রিয়ার ক্যামেরা (১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল)। ডিভাইসটির সামনে ও পেছনে থাকা ক্যামেরা দিয়ে ফোরকে ৬০এফপিএস ভিডিও রেকর্ড করা যাবে। ডিভাইসটিতে রয়েছে ডুয়াল-সিম কার্ড স্লট, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ এমএম হেডফোন জ্যাক। দীর্ঘ সময় ব্যবহারের জন্য রয়েছে ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি এবং দ্রুতগতিতে চার্জের জন্য থাকছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়