ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আজই আসছে প্রতীক্ষার ওয়ানপ্লাস ৮টি

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৯, ১৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:২৬, ১৪ অক্টোবর ২০২০
আজই আসছে প্রতীক্ষার ওয়ানপ্লাস ৮টি

ওয়ানপ্লাসপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন। আজ ১৪ অক্টোবর ‘ওয়ানপ্লাস ৮টি’ নিয়ে তাদের অপেক্ষার অবসান হবে। এ বছর তৃতীয়বারের মতো স্মার্টফোনের বড় ইভেন্ট নিয়ে প্রস্তুত ওয়ানপ্লাস। এপ্রিলে ‘ওয়ানপ্লাস ৮ সিরিজ’ এবং আগস্টে ‘ওয়ানপ্লাস নর্ড’ ইভেন্টের পর আজ কিছুক্ষণ পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ওয়ানপ্লাস ৮টি’ লঞ্চিং ইভেন্ট।

অনুষ্ঠানে নতুন ফ্লাগশিপ স্মার্টফোন ‘ওয়ানপ্লাস ৮টি’ উন্মোচন করা হবে। এছাড়া আরো কয়েকটি প্রোডাক্ট উন্মোচন করা হতে পারে। নিউ ইয়র্ক সময় সকাল ১০টায় (বাংলাদেশ সময় রাত ৮টায়) এই অনুষ্ঠান শুরু হবে। অনুষ্ঠানটি ওয়ানপ্লাসের ইউটিউব চ্যানেলে লাইভ সম্প্রচার করা হবে।

গুঞ্জন রয়েছে, নতুন স্মার্টফানটিতে ১২০ হার্জের ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে, ৬৫ ওয়াটের দ্রুতগতির চার্জিং সুবিধা থাকবে। পাঞ্চহোল সেলফি ক্যামেরার এ ফোনে আরো থাকবে ৪৫০০এমএএইচ ব্যাটারি, ৫জি প্রযুক্তি ও ৪৮ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। অনুষ্ঠানে ওয়ানপ্লাস নর্ডের নতুন সংস্করণও উন্মোচন করা হতে পারে। 

স্মার্টফোন নির্মাতা কোম্পানিটি আগেই এক ঘোষণায় জানিয়েছে, এবার তাদের নতুন ফ্লাগশিপ ‘ওয়ানপ্লাস ৮টি’ স্মার্টফোনে আলাদা করে কোনো প্রো সংস্করণ থাকবে না। এর আগে নতুন স্মার্টফোনে প্রো সংস্করণ রাখতো কোম্পানিটি।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়