RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৬ জমাদিউস সানি ১৪৪২

ফেসবুকে খেলা যাবে মীনা গেম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৬, ২৫ নভেম্বর ২০২০  
ফেসবুকে খেলা যাবে মীনা গেম

স্মার্টফোনে ইউনিসেফের মীনা গেমের ৩ মিলিয়নের বেশি ডাউনলোডের বিশাল সাফল্যের পর, জনপ্রিয় মোবাইল অ্যাপ এবং গেম ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান রাইজআপ ল্যাবস এবার ফেসবুকের জন্য মীনা গেম তৈরি করেছে। 

এই গেমটিতে মীনাকে বেশ কিছু বাধা অতিক্রম করতে হবে, যেমন- সাইকেল চালানো, বৃষ্টিতে হাঁটা, পুলিশ গাড়িতে চড়া, জাদুর কার্পেটে চড়ে বেড়ানো, জাদুর ঘোড়ায় ডাক্তার আপাকে রানীর কাছে পৌঁছে দেয়া ইত্যাদি। এছাড়াও গেমটির মাধ্যমে আপনি আপনার বন্ধুকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারবেন বা তাদের দেয়া চ্যালেঞ্জ ভাঙতে পারবেন।

মীনা গেম ইতিমধ্যে ফেসবুকে উন্মুক্ত করা হয়েছে। যেহেতু এটি একটি ফেসবুক ইনস্ট্যান্ট গেম, তাই ফেসবুক সাপোর্ট করে এমন যেকোনো ডিভাইসে খেলা যাবে। এই গেমের সেরা অংশগুলোর মধ্যে আছে এর চমৎকার গ্রাফিক্স, গল্পের ধরন, নিয়ন্ত্রণ, গেম লোডিংয়ের সময় এবং স্কোর হিসেবে অ্যাডভেঞ্চার। গেমটিতে একই সময়ে মীনা দুটি পৃথক বিশ্ব ভ্রমণ করে এবং নানা সমস্যার সমাধান করে। শিশু থেকে বড় সবার জন্যই গেমটি উপভোগ্য করে তৈরি করা হয়েছে। 

অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগলের প্লে স্টোরে মীনা গেমের বিশাল সাফল্যের পরে, ইউনিসেফ তাদের এই গেমটির ফেসবুক সংস্করণ ব্যবহারকারীদের কাছে নতুনভাবে উপস্থাপন করতে চেয়েছে। মীনা কার্টুনে মীনার চরিত্র গেমটিতে ফুটিয়ে তোলা এবং এর মাধ্যমে সমস্যার সমাধানমূলক শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার উদ্দেশ্যে গেমটি তৈরি করা হয়েছে।

ফেসবুকে মীনা গেম খেলার জন্য ক্লিক করুন এখানে
 

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়