ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

১৪ জানুয়ারির অপেক্ষায় স্মার্টফোনপ্রেমীরা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:১০, ৯ জানুয়ারি ২০২১
১৪ জানুয়ারির অপেক্ষায় স্মার্টফোনপ্রেমীরা

গত কয়েক সপ্তাহ ধরে ইন্টারনেটে গুঞ্জন চলছে যে, গ্যালাক্সি এস-সিরিজ ফোনের নতুন লাইনআপ নিয়ে আসছে স্যামসাং। কিন্তু সেটি যে এতো তাড়াতাড়ি, তা বোধহয় আন্দাজ করতে পারেননি স্মার্টফোনপ্রেমীরা। আগামী ১৪ জানুয়ারি ‘আনপ্যাকড ইভেন্টে’ এর মাধ্যমে গ্যালাক্সি সিরিজের নতুন ফোন উন্মোচনের ঘোষণা দিয়েছে স্যামসাং।

এস-সিরিজের ফোনগুলো সাধারণত ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে উন্মোচন করা হলেও, এবার এক মাস আগেই উন্মোচন করছে যাচ্ছে ব্র্যান্ডটি। 

ইন্টারনেটে ইতিমধ্যে কয়েকটি ছোট টিজার মুক্তি পেয়েছে, যেখানে দেখা গেছে ধোঁয়াশাচ্ছন্ন কালো আয়তাকার আকৃতির কিছু একটা স্বচ্ছ একটি কিউবের ভেতরে ভাসছে। অন্যদিকে আরেকটি টিজারে দেখা গেছে একজন ব্যক্তি একটি স্বচ্ছ বাক্সে সার্ফিং করছেন, তারপর আরো বিস্তারিতভাবে দেখানোর জন্যে একটি নির্দিষ্ট জায়গায় জুম করা হয়। 

এ কারণে, আনপ্যাকড ইভেন্টে স্যামসাং সবার জন্যে কী নিয়ে আসছে তা জানতে উদগ্রীব প্রযুক্তিপ্রেমীরা। আগামী ১৪ জানুয়ারি রাত ৯টায় নতুন গ্যালাক্সি ফোন উন্মোচন অনুষ্ঠানটি লাইভ দেখা যাবে স্যামসাং ডটকমে। এছাড়াও, স্যামসাংয়ের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলেও অনুষ্ঠানটি দেখা যাবে। গত বছর প্রতিষ্ঠানটি গ্যালাক্সি এস২০, এস২০+, এস২০ আল্ট্রা এবং এস২০এফই ৫জি (ফ্যান এডিশন) বাজারে আনে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়