ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অনলাইনে কেনাকাটায় নতুন প্ল্যাটফর্ম দ্রব্য

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ১৮ এপ্রিল ২০২১   আপডেট: ১৫:০৩, ১৮ এপ্রিল ২০২১
অনলাইনে কেনাকাটায় নতুন প্ল্যাটফর্ম দ্রব্য

‘খুশিতে বাংলাদেশ’- এই স্লোগানে ক্রমবর্ধমান দেশের ই-কমার্স খাতে ক্রেতাদের ঝামেলাবিহীন কেনাকাটার সুবিধা দিতে চালু হয়েছে দ্রব্য ডটকম (http://drobboo.com)। দ্রুত ডেলিভারি, মানসম্মত পণ্য এবং আকর্ষণীয় সব অফারের প্রতিশ্রুতি দিচ্ছে নতুন এই প্ল্যাটফর্মটি। যাত্রা শুরু উপলক্ষে বেশ কিছু অফার ও ডিসকাউন্ট মিলবে দ্রব্য ডটকমে। সর্বোচ্চ ৫০ শতাংশ ডিসকাউন্টে কেনা যাবে অনেক পণ্য। 

দ্রব্য ডটকমের ম্যানেজিং ডিরেক্টর বাতিয়া আহসান বলেন, দেশের অনেক ই-কমার্সের ভিড়ে মানসম্মত সার্ভিস নিয়ে ঝামেলায় পোহাতে হয় গ্রাহকদের। তাই উন্নত সেবার লক্ষ্য নিয়ে সঠিক দামে, ভালো ব্র্যান্ডের সব অরজিনাল পণ্যই সঠিক সময়ের গ্রাহকের কাছে পৌঁছে দিয়ে সবার মুখে হাসি ফুটতে চায় দ্রব্য ডটকম।

বাইক, স্মার্টফোন, ট্যাব, এসি, গ্যাজেট, হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন ও গ্রোসারিসহ অনেক ক্যাটাগরির পণ্য মিলবে প্ল্যাটফর্মটিতে। মূল্য পরিশোধের জন্য রয়েছে বিকাশ, ভিসা, মাস্টার কিংবা অ্যামেক্স কার্ড, নেক্সাস পে, ব্যাংক ডিপোজিটসহ নগদে মূল্য পরিশোধের সুবিধা। এছাড়াও কাস্টমার চাইলে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করতে পারবে। দ্রব‍্য ডটকম আহসান গ্রুপ লিমিটেড এর অঙ্গপ্রতিষ্ঠান। দ্রব্য ডটকম সম্পর্কে বিস্তারিত জানা যাবে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে facebook.com/drobboo

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়