ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হোম ডেলিভারি সেবা দিচ্ছে রিয়েলমি

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০০, ২২ এপ্রিল ২০২১  
হোম ডেলিভারি সেবা দিচ্ছে রিয়েলমি

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি লকডাউন চলাকালীন সময়ে স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য হোম ডেলিভারি সুবিধা চালু করেছে।

দেশব্যাপী লকডাউনে চললেও স্মার্টফোনের প্রয়োজনীয়তা বেড়েছে এবং ব্যবহারকারীরা ঈদের আগে নতুন স্মার্টফোন কিনতে আগ্রহী। তাই প্রয়োজনকে মাথায় রেখে রিয়েলমি বিশেষ এই সেবা চালু করেছে। ফলে রিয়েলমি সি১১, সি১২, সি১৫, সি১৭, নারজো ৩০এ এবং সম্প্রতি বাজারে আসা সি২১ এবং ৮ প্রো হোম ডেলিভারির মাধ্যমে এবার ঘরে বসেই পাওয়া যাবে।

হোম ডেলিভারির জন্য হটলাইন ০১৮৭৩৯০২৬৬৯ অথবা ০১৮১১১৯৩৭৭৫ নম্বরে কল করা যাবে। এছাড়া আশেপাশে অবস্থিত রিয়েলমি আউটলেটে সরাসরি ফোন করেও পছন্দের ফোন কেনা যাবে। এজন্যে এই লিংকে https://realmebd.com/brandshop ভিজিট করতে হবে, যেখানে রিয়েলমির প্রতিটি আউটলেটের নম্বর দেওয়া আছে। হোম ডেলিভারি সেবার জন্য কোনো অতিরিক্ত ডেলিভারি চার্জ দিতে হবে না।

উল্লিখিত স্মার্টফোনগুলো আকর্ষণীয় সব ফিচারের কারণে বেশ জনপ্রিয়। সি সিরিজের হ্যান্ডসেটগুলো রিয়েলমির আপগ্রেডেড এন্ট্রি লেভেলের স্মার্টফোন এবং প্রত্যেক ফোনেই আছে আকর্ষণীয় ফিচার, দৃষ্টিনন্দন ডিজাইন ও দারুণ ক্যামেরা। নারজো সিরিজটি মূলত গেমিং পছন্দ করেন এমন ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে। সি সিরিজ এবং নারজো সিরিজের ফোনগুলো ৮,৯৯০-১৫,৪৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।

রিয়েলমি ৮ প্রো ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ সম্বলিত সবচেয়ে শক্তিশালী ১০৮ মেগাপিক্সেলের আল্ট্রা কোয়াড ক্যামেরা ফোন এবং সি২১ টিইউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা মানের প্রশংসাপত্র অর্জনকারী রিয়েলমির প্রথম এন্ট্রি-লেভেল অলরাউন্ডার স্মার্টফোন। রিয়েলমি ৮ প্রো (৮+১২৮জিবি) মাত্র ২৭,৯৯০ টাকায় কেনা যাবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়