ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লাইকিতে ৩ লাখ টাকা পুরস্কার জেতার সুযোগ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২২, ২২ এপ্রিল ২০২১  
লাইকিতে ৩ লাখ টাকা পুরস্কার জেতার সুযোগ

শর্ট-ভিডিও তৈরি ও শেয়ারের জনপ্রিয় প্ল্যাটফর্ম লাইকি পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে। ক্যাম্পেইনটি নির্দিষ্ট কিছু লক্ষ্যের আলোকে সাজানো হয়েছে। এর মধ্যে রয়েছে লাইকের সংখ্যার লক্ষ্যপূরণ এবং বিশেষ হ্যাশট্যাগ, যার মাধ্যমে বিজয়ীরা জিতে নিতে পারবেন ৩ লাখ টাকা পুরস্কার, অপো এফ১৯ প্রো ঈদ সংস্করণ এবং অপো ব্যান্ড স্টাইল।

চার সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনের প্রতি সপ্তাহে লাইকি থেকে ২-৩টি বিশেষ হ্যাশট্যাগ দেয়া হবে। কনটেন্ট ক্রিয়েটরদের বুদ্ধি খাঁটিয়ে এই হ্যাশট্যাগগুলোর সঙ্গে মিল রেখে ভিডিও বানানোর চমকপ্রদ আইডিয়া বের করতে হবে এবং লাইক কুড়ানোর লড়াইয়ে নামতে হবে। প্রতি ১০০ লাইকের জন্য ব্যবহারকারী পাবেন একটি ‘রমজান টিকেট’। এইভাবে যারা দুই বা ততোধিক টিকেট অর্জন করতে পারবেন, তাদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার।

সবচেয়ে সময়োপযোগী এবং জনপ্রিয় ভিডিও নির্মাতাদের জন্য লাইকির পক্ষ থেকে থাকছে ৩ লাখ টাকা পর্যন্ত নগদ অর্থ পুরস্কার। এছাড়া, পুরো ক্যাম্পেইনে সর্বাধিক লাইক অর্জনকারী জিতে নিতে পারবেন অপো এফ১৯ প্রো ঈদ সংস্করণ এবং দ্বিতীয় থেকে ষষ্ঠ র‌্যাংকধারীরা পাবেন অপো ব্যান্ড স্টাইল। প্রতিযোগিতার নিয়মাবলী এবং হ্যাশট্যাগ লাইকি অ্যাপ এবং ওয়েবসাইটে পাওয়া যাবে।

রমজানের প্রথম সপ্তাহে লাইকি তিনটি হ্যাশট্যাগ দিয়েছে- #RamadanVibes, #MyRamadanPlan, #MakeUrIftar। #RamadanVibes হ্যাশট্যাগ ব্যবহার করে লাইকাররা পবিত্র রমজান মাস পালনের প্রস্তুতি প্রদর্শনের ভিডিও তৈরি করেছেন। #MyRamadanPlan হ্যাশট্যাগ ব্যবহার করে ব্যবহারকারীরা তাদের রমজানের পরিকল্পনা শেয়ার করেছেন। পরবর্তী সপ্তাহগুলোতেও একই রকম উত্তেজনাপূর্ণ এবং আকর্ষণীয় হ্যাশট্যাগ থাকবে, যা ব্যবহার করে ব্যবহারকারীরা বিনোদনমূলক কনটেন্ট পোস্ট করতে পারবেন। ১৪ এপ্রিল থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে আগামী ১২ মে পর্যন্ত।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়