ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

রিয়েলমির নতুন দুই ফোন

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৪, ২৪ এপ্রিল ২০২১   আপডেট: ২০:০৬, ২৪ এপ্রিল ২০২১
রিয়েলমির নতুন দুই ফোন

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আসন্ন ঈদের বাজার মাতাতে বাংলাদেশে নিয়ে আসছে নতুন দুইটি স্মার্টফোন এবং প্রো গেমিং কিট। আগামী ২৬ এপ্রিল অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে বাজারে আসতে যাচ্ছে দুর্দান্ত পারফরম্যান্সের স্মার্টফোন রিয়েলমি ৮ এবং এন্ট্রি লেভেলের স্মার্টফোন রিয়েলমি সি২৫। পাশাপাশি, আসবে রিয়েলমি গেম প্রো কিট। লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে ব্র্যান্ড নিউ মোবাইল জিতে নিতে ক্লিক: https://rebrand.ly/realme_8_and_C25_Launch_Event। 

৮ মিলিমিটারেরও কম পুরু, খুবই পাতলা দারুণ ডিজাইনের রিয়েলমি ৮-এ আছে শক্তিশালী হেলিও জি ৯৫ গেমিং প্রসেসর। সঙ্গে থাকছে সুপার অ্যামোলেড ফুল স্ক্রিন ডিসপ্লে। বাংলাদেশে এই প্রথম জি ৯৫ + সুপার অ্যামোলেড ডিসপ্লের ফোন বাজারে আসতে যাচ্ছে।

রিয়েলমি ৮ হ্যান্ডসেটটি মূলত এইট সিরিজের একটি স্মার্টফোন। এইট সিরিজের ফোনগুলোতে হাই-রিজোলিউশন ক্যামেরা, টিল্ট শিফট এবং স্টারি মোডের পাশাপাশি ডুয়াল ভিউ মোড রয়েছে। এই সিরিজ থেকে রিয়েলমি ৮ প্রো এই মাসের শুরুতে বাজারে আনা হয়। ৮ প্রো তার ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা কোয়াড ক্যামেরা দিয়ে ইতিমধ্যে ফটোগ্রাফি প্রেমীদের মন জয় করে নিয়েছে।

রিয়েলমি ৮-এর সঙ্গে বাজারে আসবে সি সিরিজের আপগ্রেডেড স্মার্টফোন সি২৫। এটি টিউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা স্মার্টফোন প্রশংসাপত্র প্রাপ্ত স্মার্টফোন এবং ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাসহ প্রথম সি সিরিজের স্মার্টফোন। সি২৫ এ আছে বিশাল ডিসপ্লে এবং দারুন সব কাস্টমাইজেশন অপশন। এছাড়াও ফোনটিতে থাকছে মেগা ব্যাটারি, যার সাহায্যে এই ফোন ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে থাকতে পারে। ব্যবহারকারীরা এই ফোনে তাৎক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফ্লিপ টু মিউট, ডুয়াল মোড মিউজিক শেয়ার, অ্যাপ লক এবং হাইড এর মতো সুবিধাজনক বিভিন্ন ফিচার পাবেন।  

নতুন ফোন ছাড়াও রিয়েলমি গেমারদের জন্য কুলিং ব্যাক ক্লিপ এবং মোবাইল গেম ফিঙ্গার স্লিভস নিয়ে আসছে। রিয়েলমি মোবাইল গেম ফিঙ্গার স্লিভস বিশেষত এমন গেমারদের জন্য ডিজাইন করা হয়েছে যাদের হাত ঘেমে যায়। এই গেমিং কিটের সাহায্যে একজন গেমার মসৃণভাবে গেম নিয়ন্ত্রণ করতে পারবেন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়