Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

দেশের বাজারে রিয়েলমির নতুন স্মার্টফোন

প্রকাশিত: ১৫:১৫, ৯ মে ২০২১   আপডেট: ১৫:১৭, ৯ মে ২০২১
দেশের বাজারে রিয়েলমির নতুন স্মার্টফোন

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ঈদ উপলক্ষে বাজারে নিয়ে এসেছে এন্ট্রি লেভেলের নতুন স্মার্টফোন রিয়েলমি সি২০এ। এতে রয়েছে দীর্ঘ ব্যাটারি লাইফ, বিশাল ডিসপ্লে, জ্যামিতিক আর্ট ডিজাইন এবং শক্তিশালী প্রসেসরসহ দারুন সব ফিচার।

রিয়েলমি সি২০এ স্মার্টফোনটির সর্বপ্রথম অনলাইন সেল অনুষ্ঠিত হয়েছে ইভ্যালিতে এবং ৮ মে থেকে এটি দেশব্যাপী পাওয়া যাচ্ছে। ঈদ উপলক্ষে ফোনটি কিনে ফ্রিজ, টিভিসহ আকর্ষণীয় নানা পুরষ্কার জিতে নেওয়ার সুযোগ রয়েছে। ভিজিট: https://rebrand.ly/realme_EidOffer। এ অফার চলবে ১৫ মে পর্যন্ত।

সি২০এ ফোনকে এন্ট্রি-লেভেল অল-রাউন্ডার বলা হচ্ছে। এতে রয়েছে ৫০০০ এমএএইচের বিশাল ব্যাটারি, ৬.৫ ইঞ্চির সুবিশাল ডিসপ্লে, হেলিও জি-৩৫ অক্টাকোর গেমিং প্রসেসর, জ্যামিতিক আর্ট অনুপ্রাণিত ডিজাইন, এফ/২.০ অ্যাপারচারবিশিষ্ট ৮ মেগাপিক্সেল এআই ক্যামেরা। এছাড়াও ১০৮০ পিক্সেলে ভিডিও রেকডিং সুবিধা, ফিঙ্গারপ্রিন্ট সিলেক্টেড স্ক্রিনশট, ডুয়াল-মোড মিউজিক শেয়ার, ডার্ক মোড, ফোকাস মোডসহ আরও অনেক কিছু।

সুদীর্ঘ ব্যাটারি লাইফের এই ফোনে রিভার্স চার্জিং সুবিধা রয়েছে। ফলে রিয়েলমি সি২০এ দিয়ে অন্যান্য স্মার্ট ডিভাইস চার্জ করা যাবে। এপিপি কুইক ফ্রিজের মতো ফিচার থাকায় ফোনটি অব্যবহৃত অ্যাপগুলোকে অপটিমাইজ করতে পারে এবং এর ফলে আরও উন্নত ব্যাটারি পারফরমেন্স পাওয়া যায়। উন্নত স্মার্টফোন অভিজ্ঞতার জন্য ফোনটিকে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই, যাতে আইকন কাস্টমাইজ করার অপশন রয়েছে।  

রিয়েলমি সি২০এ ২+৩২ জিবি মেমোরি ভেরিয়েন্টে এবং আয়রন গ্রে ও লেক ব্লু- এই দুটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। দাম ৮,৯৯০ টাকা।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়