Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০২ জিলক্বদ ১৪৪২

সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের হাতে বীমার চেক তুলে দিলো সহজ

প্রকাশিত: ১৭:৪১, ৯ মে ২০২১  
সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের হাতে বীমার চেক তুলে দিলো সহজ

গত ফেব্রুয়ারি মাসে ঢাকা-বগুড়া মহাসড়কে দুর্ঘটনায় নিহত মো. ইয়াছিন আলী এবং তার স্ত্রী হোসনে আরা ফিরোজার পরিবারের হাতে বীমার চেক তুলে দিয়েছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ও মোবাইল অ্যাপভিত্তিক সেবাদাতা প্রতিষ্ঠান সহজ। সম্প্রতি প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে সানলাইফ ইন্সুরেন্স কোম্পানি লি. এবং এসআর ট্রাভেলসের সহযোগিতায় সহজ কার্যালয়ে সীমিত পরিসরে বীমার চেক হস্তান্তরের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে বীমার চেক গ্রহণ করেছেন তাদের দুই কন্যা মেহনাজ তাবাসসুম ও ফাতেমা তাছনিয়া।

মো. ইয়াছিন আলী ও তার স্ত্রী হোসনে আরা ফিরোজা দুজনই বগুড়ায় বসবাস করতেন। তারা দুজনই দুর্ঘটনার সময় ঢাকা থেকে বগুড়া ফিরছিলেন এবং অনলাইনে সহজ প্ল্যাটফর্ম থেকে টিকিট কিনেছিলেন। টিকিট কেনার সময় তাদের দুজনেরই জনপ্রতি ১০ টাকার বিনিময়ে সহজ প্ল্যাটফর্ম থেকে ভ্রমণ সংক্রান্ত বীমা সুবিধা নেয়া ছিল। 

উল্লেখ্য, অনলাইন টিকেটিং সেবাদাতা প্রতিষ্ঠান সহজ থেকে বাসের টিকিটের টাকার সঙ্গে বাড়তি জনপ্রতি মাত্র ১০ টাকার বিনিময়ে বীমা সুবিধা গ্রহণের সুযোগ পেয়ে থাকেন যাত্রীরা। মাত্র ১০ টাকার বীমা সুবিধা নিয়ে ভ্রমণ করলে যদি দুর্ঘটনায় যাত্রীর মৃত্যু হয় তবে সহজ থেকে নিহতের পরিবারকে বীমা বাবদ সর্বোচ্চ ১,৫০,০০০ টাকা পর্যন্ত প্রদান করা হবে। এই সুবাদে নিহত মো. ইয়াছিন আলী এবং হোসনে আরা ফিরোজার পরিবারের হাতে জনপ্রতি ১,৫০,০০০ টাকা করে মোট ৩,০০,০০০ টাকা তুলে দিয়েছে সহজ। 

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহজ-এর ডিরেক্টর (টিকিট) শাকিল জোয়াদ রহিম, ডিরেক্টর (সেলস) মো. তাসলিমুর রহমান, ডিরেক্টর (গ্রোথ) সাইফুল মোহাম্মদ শফিক, এসআর ট্রাভেলস (প্রা.) লি.-এর ম্যানেজিং ডিরেক্টর জি. রহমান শহিদ, সানলাইফ ইন্সুরেন্স কোম্পানি লি.-এর গ্রুপ ও ব্যাংক অ্যাস্যুরেন্স বিভাগের অ্যাসিসট্যান্ট ম্যানেজিং ডিরেক্টর শাহাদাত হোসেন সোহাগ এবং সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়