ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অপো স্মার্টফোন কিনে জিতলেন বাইক

প্রকাশিত: ২০:২৭, ৯ মে ২০২১  
অপো স্মার্টফোন কিনে জিতলেন বাইক

গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ক্রেতাদের জন্য শুরু করেছে ঈদ ধামাকা ক্যাম্পেইন। প্রতিদিন এই ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইনটি শুরু হয় গত ২৯ এপ্রিল থেকে।

অফারটির ২য় সপ্তাহে ঢাকার শ্যামলী স্কয়ার শপিংমল থেকে অপো এফ১৯ প্রো হ্যান্ডসেটটি কিনে মোটরবাইক জেতেন ঈবনে জাদিদ। পরে বসুন্ধরা সিটি শপিং মল এর অপো বাংলাদেশের দ্বায়িত্বপ্রাপ্ত উর্ধ্বতন কর্মকর্তারা বাইকটির প্রতীকী চাবি তুলে দেন বিজয়ীর হাতে।

এছাড়াও, প্রতিদিন অপোর বিভিন্ন হ্যান্ডসেট কিনে বাই ওয়ান গেট ওয়ান, ১০ হাজার টাকা ক্যাশব্যাক, ব্যাকপ্যাক সহ নানা ধরনের নিশ্চিত পুরস্কার পাচ্ছেন ক্রেতারা। অফারটি পেতে অপোর যেকোনো মডেলের হ্যান্ডসেট কিনে এই লিংকে www.oppoluckycampaign.com ভিজিট করে ফরম পূর্ণ করার পর ‘চেক ইউর লাক’ অপশন ক্লিক করলে ভাগ্যবান পুরস্কার বিজয়ী কিনা জানা যাবে।

উল্লেখ্য, অপো ঈদ ধামাকা অফারটি চলবে আগামী ১৪ মে পর্যন্ত। যেখানে নিশ্চিত উপহার হিসেবে লাকি ড্র ছাড়াও অপো এ১৫ এবং এ১৫এস ক্রেতারা পেতে পারেন সীমিত সংখ্যক হেডফোন। আরও থাকছে বিজয়ের ৫০ বছর উপলক্ষে এ৫৩ হ্যান্ডসেটের সঙ্গে টি-শার্ট এবং এফ১৭, এফ১৭ প্রো, এফ১৯ প্রো এবং রেনো৫ কিনলে অপো ট্রাভেল ব্যাকপ্যাক জিতে নেয়ার সুযোগ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়