Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

লাইকিতে শপিং কার্ট ক্যাম্পেইন নিয়ে এলো টেকনো মোবাইল

প্রকাশিত: ২১:০০, ১৭ মে ২০২১   আপডেট: ২১:০১, ১৭ মে ২০২১
লাইকিতে শপিং কার্ট ক্যাম্পেইন নিয়ে এলো টেকনো মোবাইল

মোবাইল ব্র্যান্ড টেকনো সম্প্রতি এর স্পার্ক সেভেন প্রো স্মার্টফোনটির জন্য জনপ্রিয় শর্ট ভিডিও প্ল্যাটফর্ম লাইকিতে #SmileSnapshot শীর্ষক একটি হ্যাশট্যাগ ক্যাম্পেইন শুরু করেছে। বাংলাদেশে লাইকিতে শপিং কার্ট সুবিধার আওতায় এটিই সর্বপ্রথম হ্যাশট্যাগ ক্যাম্পেইন।

এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য লাইকি ব্যবহারকারীদেরকে টেকনোর অফিশিয়াল মিউজিক ‘টেকনো স্পার্ক সেভেন প্রো’ -এর সুরের সঙ্গে লাইকি ইনফ্লুয়েন্সারদের দেখানো একটি নাচের মুদ্রাকে অনুকরণ করতে হবে এবং ভিডিওতে #SmileSnapshot হ্যাশট্যাগটি যুক্ত করতে হবে। ভিডিওর মান ও জনপ্রিয়তা যাচাই করে বিজয়ী নির্ধারণ করবে টেকনো।

বিজয়ীদের মধ্যে শীর্ষস্থান অধিকারী পাবেন একটি স্পার্ক সেভেন প্রো মোবাইল, বাকিদের জন্যও থাকছে ম্যানচেস্টার সিটির জার্সি, ফুটবল এবং অন্যান্য আকর্ষণীয় উপহার। ক্যাম্পেইনটি আগামী ২৫ মে পর্যন্ত চলবে।

লাইকিতে শপিং কার্ট ফাংশনটি ব্যবহার করে স্পার্ক সেভেন প্রো হ্যান্ডসেটটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে এবং চাইলে https://shop.tecnomobilebd.com এর মাধ্যমে স্মার্টফোনটি কেনাও যাবে। স্পার্ক সেভেন প্রো স্মার্টফোনে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল এআই ক্যামেরা রয়েছে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়