ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইল্যুমিনেটিং ইয়েলো ভ্যারিয়েন্টে এলো রিয়েলমি ৮ প্রো

প্রকাশিত: ২০:২৯, ২৫ মে ২০২১   আপডেট: ২০:৩১, ২৫ মে ২০২১
ইল্যুমিনেটিং ইয়েলো ভ্যারিয়েন্টে এলো রিয়েলমি ৮ প্রো

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশের বাজারে নিয়ে এলো রিয়েলমি ৮ প্রো ফোনের নতুন ভ্যারিয়েন্ট ‘ইল্যুমিনেটিং ইয়েলো’। এছাড়াও এনেছে নতুন মডেলের দুটি ইয়ারবাডস- ‘বাডস এয়ার ২’ এবং ‘বাডস এয়ার ২ নিও’। অনলাইনে এক অনুষ্ঠানের মাধ্যমে ব্র্যান্ডটি নতুন এ পণ্যগুলো উন্মোচন দেশের বাজারে উন্মোচন করেছে।

রিয়েলমির জনপ্রিয় ৮ প্রো ফোনের নতুন ডিজাইন ভ্যারিয়েন্টটি প্যানটোন ‘কালার অব দ্য ইয়ার ২০২১’ থেকে উদ্ভুদ্ধ হয়ে তৈরি করা। তরুণদের কথা মাথায় রেখে ফোনটির এই স্পেশাল এডিশনের দাম রেগুলার এডিশনের মতোই ২৭,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া নতুন ইয়ারবাডসের মধ্যে- বাডস এয়ার ২ পাওয়া যাবে ৪,৯৯৯ টাকা এবং বাডস এয়ার ২ নিও পাওয়া যাবে ৩,৯৯৯ টাকায়। 

৮ প্রো ফোনের ইল্যুমিনেটিং ইয়েলো ভ্যারিয়েন্ট অনবদ্য ডিজাইনের জন্য পরিচিত। এতে ইন্টিগ্রেশন অব ফ্লুরোসেন্ট এবং আল্ট্রা মডার্ন প্রসেস প্রযুক্তি ব্যবহৃত হওয়ায় কিছুক্ষণের জন্য আলোতে রাখার পর অন্ধকারে এই ফোনের ইল্যুমিনেটিং ইয়েলোর ব্যাকশেল আলোর আভা ছড়ায়। এই মডেলে উজ্জ্বল হলুদ রঙের ক্যামেরা মডিউল রয়েছে এবং এর পিছনের ‘ডেয়ার টু লিপ’ স্লোগানটি একই রঙে প্রিন্ট করা, যা স্মার্টফোনটিকে দিয়েছে প্রিমিয়াম একটি আউটলুক। একইসঙ্গে, এর ৮.১ মিমি স্লিম বডি ডিভাইসটিকে আরো স্টাইলিশ করে তুলেছে।

ফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা কোয়াড ক্যামেরা এবং ৫০ ওয়াট সুপারডার্ট চার্জার, যেটি ৫০ শতাংশ চার্জ হতে সময় নেয় মাত্র ১৭ মিনিট। আরও আছে ৬.৪ ইঞ্চির (১৬.৩ সেমি) সুপার অ্যামোলড ফুল স্ক্রিন, আল্ট্রা ফাস্ট ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং স্ন্যাপড্রাগন ৭২০জি পাওয়ারফুল প্রসেসর। 

অন্যদিকে, অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন প্রযুক্তির রিয়েলমি বাডস এয়ার ২-তে রয়েছে ২৫ ঘণ্টার নিরবচ্ছিন্ন প্লেব্যাক সুবিধা। স্পষ্ট শব্দ এবং দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপের পাশাপাশি মিলবে ৮৮ মিলিসেকেন্ড লো ল্যাটেন্সি সুবিধা, যার ফলে গেমিংয়ের সময় নিরবচ্ছিন্নভাবে প্রতিটি সাউন্ড বিট শোনা যাবে। মাত্র দশ মিনিটের চার্জে প্রায় দুই ঘণ্টা প্লেব্যাক সুবিধা পাওয়া যাবে। রয়েছে ডুয়াল মাইক নয়েজ ক্যানসেলেশন, স্বয়ংক্রিয় কানেকশন, স্মার্ট ওয়্যার ডিটেকশন, ইন্টেলিজেন্ট টাচ কন্ট্রোল এবং ওয়াটার রেজিজট্যান্স সহ নানা আধুনিক ফিচার।

এছাড়া রিয়েলমি বাডস এয়ার ২ নিও দেবে ২৮ ঘণ্টা প্লেব্যাক সুবিধা। ২৫ ডেসিবল পর্যন্ত নয়েজ ক্যানসেলেশন সুবিধাসহ এতে আছে কল করার সময় ডুয়াল মাইক নয়েজ ক্যানসেলেশন সুবিধা। আরো আছে বেইজ বুস্ট ড্রাইভার, স্বয়ংক্রিয় কানেকশন এবং ইন্টেলিজেন্ট টাচ কন্ট্রোল সুবিধা।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়