ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

স্মার্টফোন ও ইয়ারবাডসে মূল্য ছাড় দিচ্ছে অপো

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০২, ২০ জুন ২০২১  
স্মার্টফোন ও ইয়ারবাডসে মূল্য ছাড় দিচ্ছে অপো

তরুণদের জন্য স্মার্টফোনে বর্ষাকালীন ছাড় নিয়ে এসেছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো। একটি স্মার্টফোন ও ওয়্যারলেস ইয়ারফোনে দামে ছাড়ে দিচ্ছে। অপোর বহুল বিক্রিত এফ১৯ প্রো স্মার্টফোন কিনলে ২ হাজার টাকা ও এনকো ডব্লিউ১১ ইয়ারফোন কিনলে ১ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে এবং এ দুটি ডিভাইস একসঙ্গে কিনলে ৩ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে।

অফারটি ২০ জুন (রোববার), ২০২১ থেকে শুরু হয়ে স্টক থাকা সাপেক্ষে সীমিত সময়ের জন্য চলবে।

মধ্যম বাজেটের ফোন অপো এফ১৯ প্রো মার্চে বাজারে আসার পর থেকে সব বয়সী বিশেষ করে তরুণদের দৃষ্টি আকর্ষণ করেছে। ফোনটিতে রয়েছে ডুয়াল ভিউ ভিডিও, এআই কালার পোর্ট্রেট ভিডিও, রেনো গ্লো ইফেক্টের নতুন ক্রিস্টাল সিলভার ডিজাইন, ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ এবং গেম ফোকাস মোড। গেম ফোকাস মোডের সঙ্গে ব্লুটুথ নোটিফিকেশন সংযুক্ত করা আছে যা হোয়াটসঅ্যাপ, টেলিগ্রাম, লাইন, ম্যাসেজ, টেক্সট সমর্থন করে। তাছাড়া গেমিং অভিজ্ঞতা পাল্টে দিতে এফ১৯ প্রো গেমারদের জন্য দুর্দান্ত এক ফোন। কারণ এর শক্তিশালী হার্ডওয়্যার ও সফটওয়্যার ফোনটিকে দিয়েছে বাধাঁহীনভাবে গেম খেলার সক্ষমতা।  

অন্যদিকে, অপোর ওয়্যারলেস ইয়ারফোন এনকো ডব্লিউ ১১ তে রয়েছে ব্লুটুথ ট্রান্সমিশন, সম্প্রসারিত বেস, ২০ ঘণ্টা ব্যাটারি লাইফ এবং ধুলোবালি নিরোধক ফিচার। এর ৮ মিলিমিটার ডায়নামিক ড্রাইভারের কারণে গানপ্রেমীরা নিরবিচ্ছিন্ন দারুণ অডিও কোয়ালিটি গান উপভোগ করতে পারবেন। মাত্র একবার চার্জ দিয়ে টানা ৫ ঘণ্টা গান শোনা যাবে। আর ১৫ মিনিটের চার্জে ১ ঘণ্টা গান শোনা যাবে।

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়