Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

অ্যামেজফিটের ১১ মডেলের স্মার্টওয়াচ আনল সেলেক্সট্রা

প্রকাশিত: ১৯:১৩, ২০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:১৮, ২০ সেপ্টেম্বর ২০২১
অ্যামেজফিটের ১১ মডেলের স্মার্টওয়াচ আনল সেলেক্সট্রা

বাজারে স্মার্টওয়াচের সংখ্যা নিতান্ত কম নয়। তবে ব্র্যান্ডের অফিশিয়াল স্মার্টওয়াচের কথা বললে অ্যামেজফিট জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। সম্প্রতি সেলেক্সট্রা বাংলাদেশের বাজারে অ্যামেজফিটের পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে। 

আকার, ডিজাইন, নির্মাণশৈলি ও ফাংশন ভেদে ১১টি মডেলের স্মার্টওয়াচ বাজারে এনেছে প্রতিষ্ঠানটি। যার মধ্যে রয়েছে অ্যামেজফিট ব্যান্ড, নিও, অ্যামেজফিট বিপ সিরিজ, জিটিআর সিরিজ, জিটিএস সিরিজ এবং অ্যামেজফিট টি-রেক্স সিরিজ।

এই স্মার্টওয়াচ বা স্মার্ট ঘড়িগুলোতে সর্বোচ্চ ১০০টি পর্যন্ত স্পোর্টস মোড রয়েছে। আপনি কত স্টেপ হাঁটলেন, হার্ট রেট, কত ক্যালোরি বার্ন হলো, ঘুমের সময় পরিমাপ, স্ট্রেস মনিটর, রক্তে অক্সিজেন পরিমাপক, সাইক্লিং, সাঁতার, ফোনের নোটিফিকেশন, স্পিকার, মিউজিক স্টোরেজসহ আরও অনেক সুবিধা রয়েছে অ্যামেজফিট স্মার্টওয়াচে। এছাড়া উন্নতমানের সেন্সর রয়েছে, সর্বোচ্চ ১০০ মিটার পর্যন্ত পানির গভীরতায় কোনো ক্ষতি হবে না ঘড়িগুলোর। বিল্ট কোয়ালিটি দুর্দান্ত, স্টাইলিশ। ঘড়ির স্ট্র্যাপগুলো বেশ টেকসই। 

অ্যামেজফিটের স্মার্টওয়াচগুলোর দাম নির্ধারণ করা হয়েছে ২ হাজার ৭৯০ টাকা থেকে ১৪ হাজার ৯৯০ টাকা পর্যন্ত। রয়েছে এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি। বিস্তারিত জানতে ভিজিট www.salextra.com.bd/amazfit এবং www.amazfitbangladesh.com


 

ঢাকা/ফিরোজ

সর্বশেষ