ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আসছে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই

প্রকাশিত: ১৭:১২, ৯ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:১৩, ৯ অক্টোবর ২০২১
আসছে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি খুব শিগগির অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম আপডেট সুবিধা নিয়ে আসার ঘোষণা দিয়েছে। প্রাথমিকভাবে জিটি এবং আরও বেশ কিছু মডেলের স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১২-এর স্ট্যাবল আপডেট পাওয়া যাবে। গুগল গত ৪ অক্টোবর আনুষ্ঠানিকভাবে অ্যান্ড্রয়েড ১২ উন্মুক্ত করেছে।

রিয়েলমি কর্তৃপক্ষ জানিয়েছে, অ্যান্ড্রয়েড ১২-এর ওপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই ৩.০ আগামী ১৩ অক্টোবর বিশ্বব্যাপী চালু করা হবে। আগের সংস্করণের মতোই, ইউআই ৩.০ ব্যবহারকারীদের জন্য উন্নত কার্যকারিতা, সাবলীলতা, কাস্টমাইজেবিলিটি, নিরাপত্তা এবং গোপনীয়তা নিশ্চিত করার মাধ্যমে আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করবে।

ইউআই ২.০-এর তুলনায় নতুন এই সংস্করণ অনেক বেশি আরামদায়ক এবং উপভোগ্য হবে। তরুণ প্রজন্মের জন্য মসৃণ এবং আনন্দদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করার কারণে, রিয়েলমি ইউআই’র ব্যবহারকারীর সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে বিশ্বব্যাপী রিয়েলমি ইউআই’র ব্যবহারকারীর সংখ্যা প্রায় ১০ কোটি ছাড়িয়ে গেছে। 

অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ আপডেটের জন্য আবেদন করতে রিয়েলমির অফিসিয়াল কমিউনিটিতে লগইন করার সুযোগ পাওয়া যাবে খুব শিগগির। এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়