Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেটপ্রেমীদের জন্য ভাইবারে যত সুবিধা

প্রকাশিত: ২২:০১, ১৭ অক্টোবর ২০২১   আপডেট: ২২:০৩, ১৭ অক্টোবর ২০২১
ক্রিকেটপ্রেমীদের জন্য ভাইবারে যত সুবিধা

জনপ্রিয় মেসেজিং অ্যাপ ভাইবার টি২০ বিশ্বকাপ মৌসুম উপলক্ষে ক্রিকেটপ্রেমীদের জন্য ক্রিকেট চ্যাটবটসহ বিভিন্ন আকর্ষণীয় ফিচার ও অ্যাক্টিভিটি নিয়ে এসেছে।

এ প্রসঙ্গে রাকুতেন ভাইবারের সিনিয়র ডিরেক্টর ডেভিড সে বলেন, ‘বিশ্বকাপ নিয়ে সারা বিশ্ব যখন মেতে আছে, তখন ভক্তদের সঙ্গে বিশ্বকাপের আনন্দ উদযাপন ও তাদের অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের সুবিধা নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা এআর-চালিত ভাইবার লেন্স, ভাইবার কমিউনিটির মাধ্যমে ক্রিকেটারদের সঙ্গে রিয়েল-টাইমে যুক্ত হওয়ার সুযোগ, চ্যাটবটের সক্রিয় ব্যবহারকারীদের জন্য পুরস্কার সহ আরও অনেক কিছু নিয়ে এসেছি।’

চ্যাটবট সাবস্ক্রাইবারদের ম্যাচের পূর্বাভাস জানানোর, ম্যাচ ফিক্সচারে আপ টু ডেট থাকার এবং এর নিজস্ব ক্রিকেট টকস কমিউনিটিতে যুক্ত হওয়ার সুবিধা দেবে, যেখানে ভক্তরা স্কোর আপডেট ও মিম, ট্রিভিয়া এবং আরও অনেক কিছু উপভোগের সুবিধা পাবেন। ক্রিকেট ম্যাচের ফলাফলের পূর্বাভাস দিয়ে জিতে নেওয়া যাবে মোবাইল ফোন, ল্যাপটপ, স্পিকার, হেডফোন, ভাইবার কুপন, জনপ্রিয় স্টিকার প্যাকসহ নানা উপহার। ক্রিকেট বট-এ যোগ দিতে ভাইবারে ‘ওয়ার্ল্ড ক্রিকেট বট’ লিখে সার্চ করতে হবে। 

এছাড়াও, জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্মটি কাস্টমাইজড স্টিকার প্যাক নিয়ে আসবে, যা খেলার বিভিন্ন উত্তেজনাকর মুহূর্তে কথোপকথনকে উপভোগ্য করবে এবং এর মাধ্যমে ভক্তরা তাদের প্রিয় দলের প্রতি সমর্থন ও আগ্রহ প্রকাশ করতে পারবেন।  

পাশাপাশি ভাইবারের নতুন অগমেন্টেড রিয়েলিটি (এআর) লেন্স ব্যবহার করে ডিজিটাল ফেস পেইন্টিং এবং কাস্টমাইজড ক্রিকেট জার্সির মতো বিভিন্ন ধরনের বিনোদনধর্মী লেন্স ব্যবহার করা যাবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়