ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

৫০ টাকায় অ্যাপভিত্তিক এসি গাড়ির সেবা

প্রকাশিত: ১৯:১৪, ২২ নভেম্বর ২০২১  
৫০ টাকায় অ্যাপভিত্তিক এসি গাড়ির সেবা

দিন দিন জনপ্রিয় হচ্ছে অনলাইন সেবা। অনলাইনের মাধ্যমে ঘরে বসেই মিলছে সকল সমস্যার সমাধান। কেনাকাটা থেকে শুরু করে গাড়ি খোঁজাসহ সব সেবা নেওয়া যাচ্ছে। এবার দেশে অফিসগামীদের জন্য এক যুগান্তকারী সেবা চালু করলো ‘যাবো’।

অফিসে যাওযার জন্য গাড়ির জন্য ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় দাঁড়িয়ে থাকতে হবে না। ‘যাবো’ পিক অ্যান্ড ড্রপ সার্ভিস নিয়ে এসেছে। নির্ধারিত স্থান থেকে প্রতিদিন গাড়ি ছেড়ে যাবে, যেকেউ চাইলে মাসব্যাপী এ সেবা নিতে পারবে। সুযোগ রয়েছে আসা-যাওয়ার। যাবো’র সকল সেবা নিতে হবে অ্যাপসের মাধ্যমে। অফিস শেষ করে ফেরার সময়ও থাকবে এ সেবা।

মিরপুর ১ থেকে গুলশান আসা যাবে মাত্র ৫০ টাকায়। ৫০ টাকায় প্রতিষ্ঠানটি থেকে মিলবে ফিক্সড রুট, বাজেট ফ্রেন্ডলি ভাড়া, অন টাইম, ফিক্সড স্টপেজ, সর্বোচ্চ নিরাপত্তা ও হাইজিন এবং এসি গাড়ি।

১২ ডিসেম্বর থেকে মিরপুর টু গুলশান রোডে যাবোর সেবা চালু হবে। খুব শিগগির মোহাম্মদপুর থেকে গুলশান, উত্তরা থেকে মতিঝিল, ধানমন্ডি থেকে গুলশান এবং উত্তরা থেকে গুলশান চালু হবে সেবা।

প্রতিষ্ঠানটির কর্ণধার মো. রাফাত রহমান বলেন, এসি গাড়িতে ঘরে নির্ধারিত গন্তব্যে পৌঁছার সুযোগ পাওয়া যাবে আমাদের মাধ্যমে। অ্যাপসের মাধ্যমে আমরা এ সেবা দিবো। কম ভাড়ায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা দেওয়া হবে। তিনি আরো বলেন, অনেকে বেশি ভাড়া দিয়েও গাড়ির ভালো সেবা পাচ্ছেন না। গ্রাহকের সেরা সেবা দেওয়া আমাদের লক্ষ্য। সেবা পেতে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা লাগবে যাবো অ্যাপস: https://tinyurl.com/55x5u8c8

ঢাকা/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়